শনিবার রাতে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানা এলাকার ঠিকরা থেকে প্রায় দু গাড়ি বাজী এবং বাজীর মসলা উদ্ধার করল রামনগর থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামনগর :: রবিবার ১৪,জানুয়ারি ::  শনিবার রাতে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানা এলাকার ঠিকরা থেকে প্রায় দু গাড়ি বাজী এবং বাজীর মসলা উদ্ধার করল রামনগর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দেখা যাচ্ছে একের পর এক পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরের নাড়ুয়াবিলা থেকে শুরু করে এগরার খাদিকুল গ্রামে বেশ কিছুদিন আগে বাজি তৈরির মশলা বিস্ফোরণে মৃত্যু হয়েছিল বেশ কয়েকজনের। সেখান থেকে শিক্ষা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী ঘটনাস্থলে এসে নির্দেশ দিয়েছিলেন অবৈধ বাজি তৈরীর কারখানা বন্ধ করতে হবে। সেই সঙ্গে ঘোষণা করেছিলেন রাজ্যে বাজির ক্লাস্টার গড়ে তোলা হবে।

তা সত্বেও কি করে ঘটনাটি ঘটলো তা নিয়ে উঠছে প্রশ্ন ? সূত্র মারফত জানা গেছে গতকাল রাতে ঠিকরা বাস স্ট্যান্ড থেকে কিছুটা দূরেই দু গাড়ি বাজি উদ্ধার করল রামনগর থানার পুলিশ। সেখানে উপস্থিত ছিলেন রামনগর থানার ওসি সহ ডিএসপি বিএনপি ও অন্যান্য পুলিশ আধিকারিকগণ।

এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে রামনগর থানার পুলিশ সুমন কল্যাণ বেরা নামে এক ব্যক্তিকে আটক করেছে। তবে এই বাজিগুলি কোথা থেকে আসছিল বা কোথায় যাবে তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 12 =