শহরের কার্জনগেট চত্বর অবরোধ করলো শুক্রবার পশ্চিমবঙ্গ ল’ক্লার্ক এসোসিয়েশনের পূর্ব বর্ধমান শাখা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ২২,সেপ্টেম্বর :: ল’ক্লার্কদের প্রতি বঞ্চনা, বৈষম্য, অবহেলার প্রতিবাদে বর্ধমান কোর্ট চত্বর এলাকা থেকে মিছিল করে শহরের কার্জনগেট চত্বর অবরোধ করলো শুক্রবার পশ্চিমবঙ্গ ল’ক্লার্ক এসোসিয়েশনের পূর্ব বর্ধমান শাখা।

ভূমি সংস্কার দপ্তরে ও রেজিস্ট্রি অফিসে ত্রুটিপূর্ণ অনলাইন প্রথা অবিলম্বে বাতিল করতে, এবং আদালতে আসা বিচারপ্রার্থীদের জন্য সরকারি ব্যায়ে পানীয় জল, শৌচাগার ও বসিবার ব্যবস্থা সহ ১৩দফা দাবী তে এদিনের পথ অবরোধ কর্মসূচী।

শুক্রবার বর্ধমান আদালত চত্বর থেকে মিছিল করে এসে কার্জনগেট চত্বরে এসে পথ অবরোধ করে ল’ক্লার্কস এসোসিয়েশনের কর্মীরা। তাদের প্রায় ৩০মিনিটের কর্মসূচীতে দিনের ব্যবস্ততম সময়ে বিশাল যানজটের সৃষ্টি হয়, বর্ধমান থানার পুলিশ এসে বিক্ষোভ তুলে দেয়।

ল’ক্লার্কস এসোসিয়েশনের পক্ষ থেকে বিপত্তারণ আইচ বলেন, রাজ্য সরকার আমাদের মাধ্যমে মোটা টাকা রেভিনিউ পেলেও আমাদের নূন্যতম মৌলিক দাবীগুলো মানছে না সরকার। সেই সঙ্গে ল’ক্লার্কস এক্টের কিছু সংশোধনের দাবী জানাচ্ছি। আমাদের দাবী গুলো গুরুত্ব দিয়ে বিবেচনা না করলে বৃহত্তর আন্দোলনে যাবে পশ্চিমবঙ্গ ল’ক্লার্কস এসোসিয়েশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =