শহীদ বেদী ভাঙ্গাকে কেন্দ্র করে তৃণমূল সিপিএম সংঘর্ষে উত্তপ্ত আগরপাড়া উষুমপুর এলাকা, আহত সিপিএমের ৬ জন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আগরপাড়া :: খাদ্য আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগরপাড়া ঊষূমপুর বটতলা অঞ্চলে শহীদ বেদী স্থাপন করেছিলেন তৎকালীন সিপিআইএম নেতৃত্ব। সিপিআইএমের শহীদ বেদী ভাঙ্গাকে কেন্দ্র করে সিপিএম তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল আগরপাড়া উষুমপুর বটতলা এলাকা ।

কাউন্সিলর হিমাংশু দেবের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের কর্মীরা সিপিএম কর্মীদের ওপরে আক্রমণ চালায়, রাস্তার উপর ফেলে মারধর করা হয় বলে অভিযোগ । ঘটনায় আহত হয়েছেন সিপিএমের ছজন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ঘোলা থানার বিশাল পুলিশ বাহিনী ।

আহত সিপিএম কর্মীদের পানিহাটি হাসপাতালে ভর্তি করা হয়েছে, এলাকায় ছড়িয়েছে তীব্র উত্তেজনা।
সিপিআইএম নেতা শুভব্রত চক্রবর্তী অভিযোগ উন্নয়নের বিরোধী নন তারা তবে দীর্ঘদিনের এই শহীদ বেদী আলোচনার ভিত্তিতে সরিয়ে নেওয়া যেত অন্যত্র। তবে আলোচনা ছাড়াই শহীদবাদী ভেঙ্গে গুড়িয়ে দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা যার নেতৃত্বে ছিলেন অঞ্চলের পৌর প্রতিনিধি হিমাংশু দেব রায়।

সিপিআইএম নেতৃত্বে করা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানালেন অঞ্চলের পৌর প্রতিনিধি হিমাংশু দেবরায়। তিনি বলেন অঞ্চলের এক প্রবীণ সিপিআইএম নেতা তাকে আলোচনার জন্য ঘটনাস্থলে আনলে তিনি দেখতে পান সিপিআইএম নেতৃত্বরা তৃণমূল কর্মীদের মারধর করছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আগরপাড়া ঊষূমপুর অঞ্চল জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =