শহীদ মিনার চলো কর্মসূচীকে ঘিরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্র যুবদের উৎসাহ উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জগদ্দল :: ২৯ শে মার্চ :: আজ তৃণমূলের শহীদ মিনার চলো কর্মসূচী। নানান ইস্যুতে ঘরে-বাইরে চাপের মুখে শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা। কর্মীদের মনোবল খানিকটা ভাটা পড়েছে বলে মনে করেন শাসকদলের একাংশ। শহীদ মিনার চলো কর্মসূচীকে ঘিরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্র যুবদের উৎসাহ উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

জগদ্দল বিধানসভার বিভিন্ন জায়গা থেকে বাস ও ট্রেনে করে উদ্দেশ্যে রওনা দিচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। শ্যামনগর স্টেশনে তৃণমূলের শহীদ মিনার কর্মসূচিকে সামনে রেখে জমায়েত করেছিলেন তৃণমূল কাউন্সিলর থেকে স্থানীয় কর্মীরাও। দলীয় নেতা-কর্মীদের মধ্যেই দেখা গেল ভাটপাড়া পৌরসভার তৃণমূল কাউন্সিলর বিপ্লব মালো, কাউন্সিলর সুখেশ বিশ্বাস, পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক অরুন ব্যানার্জি, তৃণমূল নেতা সমীর আচার্য অন্যান্য কর্মীরা।

তারা প্রত্যেকেই জানালেন, ২০২৪ এর লোকসভা নির্বাচনকে সামনে রেখে আজকের এই জনসভা বিশেষ তাৎপর্যপূর্ণ.।কেন্দ্রীয় সরকার রাজ্য সরকারের প্রতি বারবার যে বঞ্চনা করে তার বিরুদ্ধে বারবারই সরব হয়েছেন মুখ্যমন্ত্রী ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকারের এই বিমাতৃসুলভ আচরণের প্রতিবাদে আজকের এই জনসভা। আমরা প্রত্যেকেই নজর রাখছি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে কি বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seven =