শান্তিপুরে একমাত্র সন্তানকে পিষে দিয়ে পালালো গাড়ি – এলকায় উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: রবিবার ৮,সেপ্টেম্বর :: পেট্রোল পাম্পে তেল ভরে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় কর্মরত এক যুবককে পিষে দিয়ে চলে গেল একটি চার চাকা ম্যাক্স গাড়ি। ঘটনাস্থলে মৃত্যু হয় যুবকের । বাবা-মায়ের একমাত্র সন্তানের এই পরিণতি হওয়ায় এখন সর্বস্বান্ত গোটা পরিবার।

ঘটনাটি নদীয়ার শান্তিপুর বাবলা পঞ্চায়েতের কন্ধখোলা ১২ নম্বর জাতীয় সড়কের পাশে একটি পেট্রোল পাম্পের। মৃত যুবকের নাম বিশ্বজিৎ দাস, ওরফে সন্তু। অভিযোগ, গতকাল রাত্রি দুটো ৩০ নাগাদ এই পেট্রোল পাম্পে একটি ওভারলোড ম্যাক্স গাড়ি তেল ভরতে আসে। ফুল টাংকি তেল ভরে গাড়িটি টাকা না দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে ।

এরপরেই কর্মরত যুবক বিশ্বজিৎ তার দায়িত্ব পালন করার জন্য ছুটে গিয়ে গাড়িটিকে আটকানোর চেষ্টা করে,। কিন্তু শেষ রক্ষা আর হলো না। ম্যাক্স গাড়িটি তাকে ধাক্কা মেরে গাড়ির নিচে ফেলে পিষে দিয়ে চলে যায়। যদিও অন্যান্য ব্যক্তিরা ছুটে আসার আগে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ঘাতক ম্যাক্স গাড়িটি।আর ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।

যদিও ঘটনার তদন্ত করতে রবিবার পেট্রোল পাম্পে আসেন রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কুমার সানী রাজ ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার সহ পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। খতিয়ে দেখেন সিসি ক্যামেরা, গাড়িটির নাম্বার প্লেট জানার চেষ্টা করেন। যদিও সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতক গাড়িটিকে খোঁজার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে রবিবার যুবকের মৃতদেহর ময়না তদন্তের জন্য পাঠানো হয় পুলিশ মর্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =