শান্তিপুরে সরকারি বিদ্যুৎ দপ্তরের নতুন ভবন নির্মাণের ভিত খুড়তেই চক্ষু চরক গাছ! একের পর এক বেরিয়ে আসছে মানুষের মাথার খুলি ও হাড়গোড়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: শুক্রবার ২৭,অক্টোবর :: শান্তিপুরে সরকারি বিদ্যুৎ দপ্তরের নতুন ভবন নির্মাণের ভিত খুড়তেই চক্ষু চড়ক গাছ । একের পর এক বেরিয়ে আসছে মানুষের মাথার খুলি ও হাড়গোড়। ভয়ে কাজ ছেড়ে পালিয়ে যাচ্ছেন শ্রমিকরা, এলাকায় চাঞ্চল্য। ফরেনসিক তদন্তের দাবি করেছেন এলাকাবাসী।

শুক্রবার সকালে এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তোপখানাপারা চারমাথা মোড়ে। সেখানে বহু পূর্বে ব্যক্তি মালিকাধীন থাকলেও বেশ কিছু বছর আগে রাজ্য সরকারের বিদ্যুৎ দপ্তরের একটি জায়গা কেনা হয় সাব স্টেশন করার জন্য। তারই খনন কাজ শুরু হয়েছে কয়েক মাস আগে।

ভিতের জন্য মাটি খোঁড়াখুড়ির ফলে উদ্ধার হয়েছিল মানুষের মাথার খুলির কয়েকটি অংশ। তা নিয়ে যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল এলাকায়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায়, রাজমিস্ত্রিরা কাজ ছুটি করে যাওয়ার আগে হঠাৎ লক্ষ্য করেন মৃতদেহর হাত এবং পায়ের বেশ কিছু বড় হাড়গোড়। তড়িঘড়ি তারা ওই অংশে টিন চাপা দিয়ে, ভয়ে চলে যান কাজ ছেড়ে।

এই নিয়ে এলাকায় যথেষ্ট চাঞ্চল্যর সৃষ্টি হয়। তবে এলাকাবাসীরা যাতে এমন ঘটনা নিয়ে আতঙ্কিত না হয় তাদের আশ্বস্ত করছেন স্থানীয় কাউন্সিলর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =