শাসকদলের গোষ্ঠীদ্বন্দে আবারও উত্তপ্ত বাসন্তী

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: মঙ্গলবার ১,আগস্ট :: আবারও শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল বাসন্তী ব্লক। যুব তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদেরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো মাদার তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কতিদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন যুব তৃণমূল কংগ্রেসর চারজন মহিলা ।

ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের উত্তর ভাঙনখালি গ্রামে। বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় যুবতৃণমূল কংগ্রেসের পরাজিত প্রার্থী পারুলি লস্কর সহ সেরিনা লস্কর,আইমনি সেখ, মিনারা লস্কর সহ মোট চারজন মহিলা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে,পঞ্চায়েত নির্বাচনে কাঁঠালবেড়িয়া গ্রামপঞ্চায়েতের ৮৭ নম্বর বুথে গ্রাম সভায় তৃণমূল(যুব) কংগ্রেসের টিকিটে প্রার্থী হয়েছিলেন পারুলি মোল্লা। অন্যদিকে মাদার তৃণমূল সমর্থিত নির্দল প্রার্থী ছিলেন সার্জিনা লস্কর ।

পারুলি মোল্লা ৮০ ভোটে পরাজিত হয়।মাদার তৃণমূল কংগ্রেস সমর্থিত প্রার্থী ও তার দলবল ভোটে জেতার পর থেকে নানান ধরনের হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। রবিবার উত্তর ভাঙনখালি গ্রামে দুই পরিবারের মধ্যে বিবাদ বাধে।অভিযোগ পেয়ে রাতেই ঘটনাস্থলে হাজীর হয় বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী।

অভিযোগ মাদার তৃণমূল আশ্রিত বাবলু লস্কর,সার্জিনা লস্কর,মোসাম্মা লস্কর,মুসলিমার ও সোরাফ লস্করের নেতৃত্ব শতাধিক লোকজন রাতেই পারুলি লস্করের বাড়িতে চড়াও হয়।তাঁকে বেধড়ক মারধর করা হয়। পাশাপাশি চুলের মুঠি ধরে মাটিতে আছাড় মারা হয় বলে অভিযোগ।

সেই সময় তাকে বাঁচাতে এলে আরো তিনজন মহিলা গুরুতর জখম হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে যুব তৃণমূল কংগ্রেসের ওই চারজন মহিলা হাসপাতালে চিকিৎসাধীন ।

পারুলি মোল্লার দাবী, যুব তৃণমূল কংগ্রেসের টিকিটে পঞ্চায়েত নির্বাচনে লড়াই করার অপরাধে বাড়িতে চড়াও হয়ে মারধর করা হয়েছে । এই ঘটনায় তিনি সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় মাদার তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দিকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 5 =