শাসকদলের নেতার দেহ উদ্ধার , এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: বৃহস্পতিবার ১৩,জুন :: লোকসভা নির্বাচনের ফলাফলের ঘোষণার পর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে ভোট পরবর্তী হিংসার খবর উঠে আসছিল। প্রতিটি জায়গায় বিরোধীরা আক্রান্ত হয়েছে শাসকদলের দুষ্কৃতীদের হাতে এমনটাই অভিযোগ ছিল। কিন্তু দক্ষিণ ২৪ পরগনার চিত্রটা যেন অন্যরকম ।

এবার ক্যানিংয়ের জীবনতলায় তৃণমূল নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল । মৃতের নাম রবীন্দ্রনাথ মণ্ডল(৪৩)। তিনি ক্যানিংয়ে তৃণমূলের ২১৮ নম্বর বুথের সম্পাদক। নিহত নেতার বাড়িতে যান ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা।

পরিবারের দাবি, গতকাল সকাল সাড়ে ১১টা নাগাদ বন্ধুদের ডাকে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই তৃণমূল নেতা। রাতে খবর আসে, বাড়ি থেকে ১০০ মিটার দূরে তিনি সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন। পাশে পড়েছিল বাইক। ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করা হয়।

মৃতের স্ত্রীর অভিযোগ, প্রতিবেশী পাপ্পু মণ্ডলের কাছ টাকা ধার নেন রবীন্দ্রনাথ। সেই কারণেই গতকাল তাঁকে ডেকে নিয়ে মাদক খাইয়ে খুন করা হয় বলে পরিবারের সন্দেহ। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ক্যানিংয়ের এসডিপিও রামকুমার মন্ডল।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ক্যানিং থানার পুলিশ। মৃত তৃণমূল নেতা রবীন্দ্রনাথ মন্ডলের বাড়িতে যান ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। তিনি জানান, পুলিশ সমস্ত ঘটনার তদন্ত করছে, অত্যন্ত কর্মঠ ছেলে ছিল রবীন্দ্রনাথ। তার মৃত্যুতে আমরা গভীরভাবে মর্মাহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 13 =