শাসক ও নির্দলের এলাকা দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল জয়নগর থানার এই গ্রাম পঞ্চায়েত এলাকা।

স্পর্শ দাস   :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: শুক্রবার ২৩,জুন :: রাজ্যের ত্রিস্তর পঞ্চায়েত ভোট নির্বাচনকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগনার বেশ কিছু এলাকা উত্তপ্ত হয়ে ওঠে । এবার নবতম সংযোজন জয়নগর বিধানসভার এলাকা বহুড়ুর ক্ষেত্রগ্রাম পঞ্চায়েত এলাকায়।

শাসক ও নির্দলের এলাকা দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল জয়নগর থানার এই গ্রাম পঞ্চায়েত এলাকা। বৃহস্পতিবার রাতে পর্যন্ত এই পঞ্চায়েতের ২-নম্বর বুথে তৃণমূলের প্রার্থী মানয়ারা মোল্লার সমর্থনে ভোট প্রচারে বেরিয়ে ছিল কর্মী সমর্থকরা । সেই সময় স্থানীয় তৃণমূল নেতৃত্বের সাথে নির্দল কর্মী সমর্থকদের কথা কাটাকাটির থেকে গড়ায় হাতাহাতিতে।

এই ঘটনায় দুই পক্ষের অন্তত সাত জন জখম হয়। আহতদের প্রথমে নিয়ে যাওয়া হয় পদ্মেরহাট গ্রামীন হাসপাতাল । এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বারুইপুর হাসপাতালে স্থানান্তরিত করা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জয়নগর থানার বিশাল পুলিশ বাহিনী।

রাতে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে দুই পক্ষের ইট বৃষ্টিতে মাথা ফাটে দুই পক্ষের বেশ কয়েক জনের। বেশ কিছু বাইক কুয়োর মধ্যে ফেলে দেওয়া হয়  বলে এমনটাই অভিযোগ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এলাকায় উত্তেজনায় থাকায় এলাকায় মোতায়েন করা হয়েছে বিরাট পুলিশ বাহিনী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 16 =