শিক্ষকদের স্কুলঘরে আটকে রেখে বিক্ষোভ স্থানীয়দের

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ২১,সেপ্টেম্বর :: এবার শিক্ষকদের স্কুলঘরে আটকে রেখে তালা বন্দী করে রাখল গ্রামবাসীরা। দুই ঘণ্টা পর পুলিস ও এস আই এর উপস্থিতিতে শিক্ষকদের মুক্ত করা হয়। শিক্ষকরা সকলের সামনে ভুল স্বীকার করে নিয়মিত স্কুল আসবেন এবং শিশুদের পড়াশোনায় গুরুত্ব দিবেন বলে মুচলেকা দেয় স্কুল পরিদর্শক কে।

শুক্রবার হরিশ্চন্দ্রপুর থানার তুলসীহাটা সার্কেলের বারঘরিয়া প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা। জানা গিয়েছে বৃহস্পতিবার স্কুলে সঠিক সময়ে কোন শিক্ষক না আসায় স্কুল গেটে তালা ঝুলিয়ে দিয়েছিলেন অভিভাবকরা।খবর পেয়ে দুপুরে দুই শিক্ষক আসলে তাদেরকেও ঘিরে বিক্ষোভ দেখান।শুক্রবার চার শিক্ষক স্কুল আসেন।

অভিযোগ,পার্শ্ব শিক্ষক তারা বেগমের দুই ভাই এদিন স্কুলে এসে বিক্ষোভকারী অভিভাবকদের গালিগালাজ করেন। এতে অভিভাবকরা উত্তেজিত হয়ে শিক্ষকদের স্কুলঘরে আটকে রেখে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন।

খবর পেয়ে দুই ঘণ্টা পর স্কুলে ছুটে আসেন স্কুল পরিদর্শক শর্মিলা ঘোষ ও হরিশ্চন্দ্রপুর থানার পুলিস।তাদের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

শিক্ষকদের মুক্ত করা হয়।এরপর গ্রামবাসীদের সঙ্গে বসে সমস্যা সমাধান মিটিয়ে দেওয়ার চেষ্টা করেন।শিক্ষকদের কাছ থেকে মুচলেকা নেন। শীঘ্রই অভিভাবকদের নিয়ে মিটিং করার পরামর্শ দেন স্কুল পরিদর্শক শর্মিলা ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =