শিক্ষক দিবসের দিন স্কুলে দুঃসাহসিক চুরি

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ৫,সেপ্টেম্বর :: শিক্ষক দিবসের দিন স্কুলের চুরি এমনই ঘটনার সাক্ষী থাকলো দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগর থানা এলাকার পশ্চিম গাববেরিয়া উচ্চ মাধ্যমিক হাই স্কুল । বিগত কয়েক বছর আগে স্কুলের চুরি হয়েছিল। কি করে এভাবে শিক্ষাঙ্গনে চুরি তা ভেবেই উঠতে পারছে না স্কুলের শিক্ষক-শিক্ষিকা থেকে ছাত্র-ছাত্রীরা।

স্কুলের সিসিটিভি ক্যামেরা না থাকায় অনেকটাই সমস্যার মধ্যে পড়তে হচ্ছে স্কুলের শিক্ষকদের। আজ যেহেতু শিক্ষক দিবস তাই প্রতিটা স্কুলে শিক্ষক দিবস পালন করা হচ্ছে। সেইমতো আজ স্কুলে সকাল থেকে স্কুল সাজানোর জন্য ছাত্রছাত্রীরা স্কুলে এসে পৌঁছায়।

তারপর স্কুলের ভিতর ঢুকেই চক্ষু চড়ক গাছ হয়ে যায় ছাত্রছাত্রীদের। স্কুলের ভিতরে প্রবেশ করে তাদের চোখে ভেসে ওঠে স্কূলের অফিস রুম থেকে লাইবেরী সদ্য তৈরি হয় স্কুলের ল্যাব প্রধান শিক্ষকের অফিস স্টাফ রুম সমস্ত কিছু তছনছ করেছে দুষ্কৃতীরা। এরপর ছাত্রছাত্রীরা স্কুলের প্রধান শিক্ষককে খবর দেয়।

খবর পেয়ে সাথে সাথে প্রধান শিক্ষক থেকে শুরু করে অন্যান্য শিক্ষকরা স্কুলে এসে পৌঁছান। খবর দেয়া হয় জয়নগর থানার পুলিশকে ঘটনার খবর পেয়ে ছুটে আসে জয়নগর থানার পুলিশ। পুরো ঘটনাটি তদন্ত করছে জয়নগর থানার পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 1 =