শিব মন্দিরে পূজা দিয়ে নির্বাচনের মহারণে নেমে পড়লেন বিজেপি পার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: সোমবার ০৪,মার্চ :: আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের মোট ৪২ টি আসনের মধ্যে ২০ টি আসনে ইতিমধ্যে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে বিজেপির দিল্লি মুখ্য দপ্তর থেকে। আর সেই ঘোষণায় দক্ষিণ ২৪ পরগনা জেলার চারটি লোকসভা কেন্দ্রের মধ্যে দুটিতে বিজেপির প্রার্থী ঘোষণা হয়েছে ।

যাদবপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করা হয়েছে চিকিৎসক অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে । ঘোষণা হওয়ার পর সোমবার বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের কোয়াবেড়িয়া শিব মন্দিরে পূজা দিয়ে উদ্দীপনার মধ্যেই সমর্থকদের সঙ্গে নিয়ে দেওয়াল লিখনের মধ্যে দিয়ে লোকসভা যুদ্ধে নেমে পড়লেন।

এদিন ওই এলাকায় জনসংযোগও করেন তিনি । গতবার তৃণমূলের প্রার্থী মিমি চক্রবর্তী জিতেছিলেন প্রায় ৩ লক্ষ ভোটে । তখন বিজেপির প্রার্থী ছিলেন অনুপম হাজরা। সেই ভোট রিকভারি করে জেতার ব্যাপারে যথেষ্ট আশাবাদী এবারের বিজেপি প্রার্থী।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সন্দেশখালী প্রসঙ্গে বলেন আরামবাগের প্রধানমন্ত্রী আসার আগেই বাধ্য হয়ে পুলিশ গ্রেফতার করে শাজাহানকে । মাতৃ সুরক্ষা সব থেকে প্রয়োজন এই ইস্যু নিয়েই এদিন তিনি নির্বাচনী প্রচার শুরু করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 4 =