শিরদাঁড়া বিক্রি নেই’, লেখা টি-শার্ট পরে কার্নিভালে যোগ দেওয়ার জন্য ময়দান থানার পুলিশ কলকাতা পুরসভার চিকিৎসক তপোব্রত রায়কে আটক করে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: শুক্রবার ১৮,অক্টোবর :: ২০২৪ সালে ভারত দেখলো কলকাতায় দু’টি পুজো কার্নিভাল – একটি সরকারি ও অপরটি জুনিয়র ডাক্তারদের উদ্যোগে নাগরিক সমাজের। আর সেখান থেকেই শুরু হয় টি-শার্ট বিতর্ক।

শিরদাঁড়া বিক্রি নেই’, লেখা টি-শার্ট পরে কার্নিভালে যোগ দেওয়ার জন্য ময়দান থানার পুলিশ কলকাতা পুরসভার চিকিৎসক তপোব্রত রায়কে আটক করে। যা নিয়ে পুজোর কার্নিভাল আর দ্রোহের কার্নিভালের মাঝে নতুন করে তপ্ত হয়ে ওঠে কলকাতা।

এবার এই ইস্যুতে বুধবার পুরসভায় চিকিৎসকদের নিয়ে একটি বৈঠক ডাকা হয়। বৈঠকে যোগ দেওয়া সকল চিকিৎসকের বুকেই দেখা গেল ‘উই ডিমান্ড জাস্টিসে’র ব্যাজ। বার্তা স্পষ্ট, প্রতিবাদের ব্যাজ বা টি-শার্ট পরে থাকার জন্য পুলিশের পদক্ষেপকে ভাল ভাবে নিচ্ছেন না পুরসভার চিকিৎসকেরা।

ইতিমধ্যে মেয়েরের কাছে দাবি করা হয়েছে যে, অন ডিউটি একজন ডাক্তারকে মেয়েরের বিনা অনুমতিতে কি করে পুলিশ তুলে নিয়ে যায়? কেন পৌরসভার পক্ষ থেকে সেই পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হবে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =