শিলিগুড়ি শহরের একাধিক সমস্যা নিয়ে শিলিগুড়ি পুরনিগমে স্বারকলিপি কংগ্রেসের, পুলিশি বাধার মুখে পড়ল কংগ্রেসের নেতা কর্মীরা।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: শনিবার ৫,আগস্ট :: শিলিগুড়ি শহরের একাধিক সমস্যা নিয়ে শিলিগুড়ি পুরনিগমে স্বারকলিপি কংগ্রেসের, পুলিশি বাধার মুখে পড়ল কংগ্রেসের নেতা কর্মীরা। শিলিগুড়ি শহরের একাধিক সমস্যা নিয়ে শিলিগুড়ি পুরনিগমের প্রধান কার্যালয়ে কংগ্রেসের স্বারকলিপি প্রদান কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। তাতেই উত্তপ্ত হয়ে উঠলো পুরনিগম চত্বর।

ঘটনায় বিক্ষোভ প্রদর্শন করল কংগ্রেস নেতা কর্মীরা। জানা গেছে, শিলিগুড়ি শহরে পানীয় জল সমস্যা, রাস্তাঘাট উন্নয়ন সহ একাধিক সমস্যা নিয়ে এবং বিভিন্ন সমস্যা সমাধানের দাবিতে শিলিগুড়ি পুরনিগমের প্রধান কার্যালয়ে একটি স্মারকলিপি প্রদান করার কর্মসূচি ছিল কংগ্রেসের। তবে অভিযোগ স্মারকলিপি প্রদান করতে বাধা দেয় পুলিশ।

প্রধান গেটের সামনে আটকে দেওয়া হয় কংগ্রেস কর্মী ও নেতৃত্বদের। তখনই পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে কংগ্রেসের নেতৃত্বরা। মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছান কংগ্রেস কাউন্সিলর সুজয় ঘটক এবং পরিস্থিতি স্বাভাবিক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + seventeen =