শুক্রবার গভীর রাতে তৃণমূলের পঞ্চায়েত সদস্য মৃত্যুঞ্জয় কর্মকারকে লক্ষ্য করে পরপর দু রাউন্ড গুলি দুষ্কৃতীদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: শনিবার ২০,মে :: বসিরহাট থানার গোটরা গ্রাম পঞ্চায়েতের তেঘরিয়া গ্রামে শুক্রবার গভীর রাতে তৃণমূলের পঞ্চায়েত সদস্য মৃত্যুঞ্জয় কর্মকারকে লক্ষ্য করে পরপর দু রাউন্ড গুলি দুষ্কৃতীদের। জানা যায় গতকাল গভীর রাতে তিনজন দুষ্কৃতী বাড়িতে এসে ডাকাডাকি শুরু করে ।এরপর ওই তৃণমূল নেতা ঘর থেকে বেরিয়ে আসলে দুষ্কৃতীরা তাকে ঘিরে ধরে গুলি চালাতে শুরু করে ।

সেই সময় বন্দুকের বটে থাবা মেরে পালিয়ে ঘরে ঢোকে। পঞ্চায়েত সদস্যকে মারতে না পেরে পরপর বাড়ি লক্ষ্য করে দু’ রাউন্ড গুলি চালায়। এরপর চিৎকার চেঁচামেচিতে ওই দুষ্কৃতীরা মটর বাইক নিয়ে পালিয়ে যায়। তারপর খবর যায় পুলিশের কাছে ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ এসে দু’রাউন্ড কাতুজের খোল উদ্ধার করে নিয়ে যায়।

পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। কি কারনে এই তৃণমূল নেতার উপরে হামলা হল ? তবে কি গোষ্ঠীদ্বন্দের জের? না এই পঞ্চায়েত সদস্যের সঙ্গে পুরনো কোনো শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে? এই ঘটনার কথা জানতে পেরে ঘটনা শুনে আসি বসিরহাট দক্ষিণ বিধানসভার বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। সহ জেলার একাধিক নেতৃবৃন্দ। এখনো পর্যন্ত এই ঘটনায় বসিরহাট থানায় লিখিত কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 4 =