শুক্রবার বিকেলে মৃত দলীয় কর্মীর বাড়িতে দেখা করতে এলেন এলাকার বিধায়ক নওশাদ সিদ্দিকী।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙ্গর :: শুক্রবার ১৬,জুন :: বিজয়গঞ্জ বাজার ও মেলার মাঠ এলাকা। মুড়ি – মুড়কির মতন এলাকায় পড়তে থাকে বোমা। এই অশান্তির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় মইনুদ্দিন মোল্লা নামে এক আইএসএফ কর্মীর। শুক্রবার বিকেলে মৃত দলীয় কর্মীর বাড়িতে দেখা করতে এলেন এলাকার বিধায়ক নওশাদ সিদ্দিকী।

মৃতের পরিবারের সঙ্গে দেখা করে সবরকম ভাবে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি । এদিন নওশাদ সিদ্দিকী বলেন, রাজ্যের শাসক দল বলছে সুষ্ঠুভাবে মনোনয়নপত্র জমা দিয়েছে সকলে , এইটা কি তার নমুনা । কত মানুষ প্রাণ হারাচ্ছে । শান্তভাবে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে বলে আমার মনে হয় না।

পাশাপাশি এদিন নামখানার জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন , ভাঙড়ে দুজন তৃণমূল কর্মী মারা গিয়েছে। বাইরে থেকে দুষ্কৃতীরা এসে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে নওশাদ বলেন, ‘শাক দিয়ে মাছ ঢাকছে’মুখ্যমন্ত্রী । ভাঙড়ে আইএসএফ কর্মীরাই মারা গিয়েছে। তৃণমূলের কোনো কর্মী মারা যায়নি।

বাইরে থেকে বহিরাগত এনে অশান্তি পাকাচ্ছে রাজ্যের শাসক দল। বৃহস্পতিবারের ঘটনায় এলাকার বেশ কয়েকজন গ্রামবাসীরা কয়েকজন দুষ্কৃতিকে ধরে ফেলে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করতেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

ভাঙড়ের মানুষ শান্তিপ্রিয় মানুষ । যে সকল বহিরাগত দুষ্কৃতীরা গন্ডগোল পাকাতে এসেছিল তাদেরকে সাধারণ মানুষ কোন ক্ষতি না করে প্রশাসনের হাতে তুলে দিয়েছে। আমরা ইতিমধ্যেই আদালতের দ্বারস্থ হয়েছি এই ঘটনায় । এনআইএ তদন্ত দাবী জানানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =