শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলো এক সাইকেল আরোহী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পানাগড় :: ৩১শে মার্চ :: শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলো এক সাইকেল আরোহী। আহত সাইকেল আরোহীর নাম মরাই বাগদী। তার বাড়ি কাঁকসার মাজুরিয়া গ্রামে। ঘটনাটি ঘটেছে কাঁকসার বিলপাড়া এলাকায় পানাগড় মোরগ্রাম রাজ্য সড়কের উপর।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় ওই সাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গেছে। আজ সকালে ওই সাইকেল আরোহী বিলপাড়া থেকে মাজুড়িয়া গ্রামে তার বাড়ি ফিরছিলেন মোরগ্রাম রাজ্য সড়কের উপর দিয়ে নিজের সাইকেলে চেপে।

বীরভূম থেকে পানাগড় গামী একটি ছোট গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা মেরে চলে যায়। দুর্ঘটনায় ওই ব্যক্তি রাস্তার ধারে ছিটকে পড়েন। স্থানীয়রা দেখতে পেয়ে কাঁকসা থানার পুলিশকে খবর দিলে। কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনা জেরে মোরগ্রাম রাজ্য সড়কে সাময়িক যান চলাচলে বিভিন্ন ঘটে। কাঁকসা থানার পুলিশ আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানোর পাশাপাশি দুর্ঘটনা গ্রস্ত সাইকেলটিকে অন্যত্র সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। তবে ঘাতক ছোট গাড়িটি কে আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 5 =