শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম থেকে উদ্ধার হল রহস্যময় স্পাই ক্যামেরা, প্যারাসুট ও সার্কিট,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: ১০ই,মার্চ :: নন্দীগ্রাম ( পূর্ব মেদিনীপুর) রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে রহস্যময় স্পাই ক্যামেরা উদ্ধার হল। রহস্যময় স্পাই ক্যামেরা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শুক্রবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে সোনাচূড়া এলাকায় রহস্যময় স্পাই ক্যামেরা উদ্ধার হয়। পাশাপাশি ক্যামেরার সঙ্গে জোড়া রয়েছে বড়সড় একটি প্যারাসুট ও সার্কিট। কোন উদ্দেশ্যে প্যারাসুটে বেঁধে এই স্পাই ক্যামেরা পাঠানো হয়েছিল তা স্পষ্ট নয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে নন্দীগ্রামের সোনাচূড়া পঞ্চায়েত এলাকায় ফাঁকা মাঠের মধ্যে উদ্ধার হল একটি রহস্যময় স্পাই ক্যামেরা, যার সঙ্গে লাগানো রয়েছে একটি প্যারাসুট। রাতের অন্ধকারে এই প্যারাসুট সহ ক্যামেরা মাঠের মধ্যে আছড়ে পড়েছে বলে স্থানীয়দের দাবি। ঘটনাটি নজরে আসতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বর্তমানে উদ্ধার হওয়া ক্যামেরা সহ অন্যান্য যন্ত্রাংশ উদ্ধরে করে স্থানীয় পঞ্চায়েতে প্রশাসনের হাতে রাখা হয়েছে। পরে পুলিশের হাতে হস্তান্তর করা হয়।

সোনাচূড়া পঞ্চায়েতের উপপ্রধান কালীকৃষ্ণ প্রধান বলেন ” শুক্রবার সকালে এলাকাবাসীরা মাঠের মধ্যে প্যারাসুট, ক্যামেরা ও যন্ত্রাংশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পঞ্চায়েত সদস্য খোকন শিট। এমন প্যারাসুটে লাগানো ক্যামেরা উদ্ধারের ঘটনা এলাকায় কোনওদিনই দেখা যায়নি। তাই বিষয়টির গুরুত্ব বিবেচনা করে সেটিকে উদ্ধার করে আনা হয়েছে “।

নন্দীগ্রাম থানার এক পুলিশ আধিকারিক বলেন ” বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 12 =