শুভেন্দু অধিকারী নিজে বড় দুর্নীতিগ্রস্ত। নারদা সারদা থেকে বাঁচার জন্য তিনি বিজেপিতে নাম লিখিয়েছেন।শুভেন্দু অধিকারী নিজে বড় দুর্নীতিগ্রস্ত। নারদা সারদা থেকে বাঁচার জন্য তিনি বিজেপিতে নাম লিখিয়েছেন – মন্ত্রী বেচারাম মান্না

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১৮ই,এপ্রিল :: শুভেন্দু অধিকারী নিজে বড় দুর্নীতিগ্রস্ত। নারদা সারদা থেকে বাঁচার জন্য তিনি বিজেপিতে নাম লিখিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী হতেন না। আন্দোলন করতে গিয়ে আমি ৪২দিন জেল খেটেছি, মার খেয়েছি ।

কিন্তু উনি কখনো জেল খাটেন নি, মারও খান নি। সিঙ্গুরের মানুষ কোনোদিন দেখেন নি আমি চুন বালি সুরকির কারবার করেছি। সিঙ্গুরে মানুষ জানেন আমি জুট মিলে কাজ করতাম এবং চাষ করতাম আর আমার স্ত্রী ডাঃ করবী মান্না হোমিওপ্যাথি ডাক্তারী করতেন।

উনি যখন তৃণমূলে ছিলেন তখন সুস্থতা ছিল আর বিজেপিতে গিয়ে মনে হয় অসুস্থ হয়ে পড়েছেন আর মাঝে মধ্যে মনে হয় নেশা ভাঙ করেন। সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষকে টেক্কা দেবার জন্যে গরম গরম কথা বলছেন। কেন্দ্রের এজেন্সি দিয়ে যে ভাবে বাংলা কে অশান্ত করার চেষ্টা করছেন তাতে ওনাকে ২৪ সালের পর বিজেপি অফিসে চা বইতে হবে।মন্তব্য করলেন সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =