শুরু হলো গোসবা কেন্দ্রের চার প্রার্থীর ভাগ্য নির্ধারণ ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গোসাবা :: আজ রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনের ফল ঘোষণা। গোসাবা, শান্তিপুর, দিনহাটা, খড়দাহ বিধানসভা কেন্দ্রের গত ৩০ শে নভেম্বর ভোট গ্রহণ প্রক্রিয়া হয়েছিল। গোসাবা বিধানসভা কেন্দ্র চার প্রার্থীর ভাগ্য নির্ধারণ করা হবে।আজ সকাল আটটা থেকে ভোট গননা শুরু গোসাবা কেন্দ্রের। ক্যানিংয়ের ট্যাংরাখালি বঙ্কিম সরদার কলেজে হবে ভোট গননা। ৩টি হলে চলবে গননা। গননার জন্য একুশটি টেবিল থাকছে। মোট ১৬ রাউন্ড গননা হবে।

এই কেন্দ্রের মোট ভোটার ২ লক্ষ ৩০ হাজার ৮ জন। প্রায় ৮০ শতাংশ ভোট পড়েছে এই কেন্দ্রে। এক নির্দল সহ মোট চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী আছেন। তবে লড়াই হবে তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থীর মধ্যে। করোনা বিধি মেনে মহকুমা প্রশাসনের পক্ষ থেকে ভোট গননার ব্যবস্থা করা হয়েছে।

ভোট গণনার সময় ভোটকেন্দ্রে যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সকাল থেকে ভোট গণনা কেন্দ্রের সামনে মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী। কর্মী-সমর্থকদের ভোট গণনা কেন্দ্র থেকে ১০০ মিটার দূরে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। ভোটগ্রহণ কেন্দ্রের কাছে জারি হয়েছে ১৪৪ ধারা। গোসাবা বিধানসভা ২১ বিধানসভা নির্বাচনে তৃণমূলের দখলে ছিল। বিপুল ভোটে জয়লাভ করে বিধায়ক হয়েছিল জয়ন্ত নস্কর। বিধায়ক জয়ন্ত নস্করের মৃত্যুর পর এই কেন্দ্রে উপনির্বাচন।গোসাবা বিধানসভার মাটি কোন রাজনৈতিক দল ধরে রাখতে পারবে তা সুস্পষ্টভাবে আজকের ফলাফলের পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *