শেষ দফা নির্বাচনের আগে আবারও উত্তপ্ত ভাঙড়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: বৃহস্পতিবার ৩০,মে :: ভাঙড় আছে ভাঙড়েই । যে কোন নির্বাচন এলেই অশান্ত হয়ে ওঠে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। গত পঞ্চায়েত নির্বাচনে একের পর এক অশান্তির ঘটনা ঘটেছিল এই ভাঙড়ে। ভোট এলেই যেন ঘুমন্ত ভাঙড় আবার নতুন করে জেগে ওঠে। শুরু হয় অশান্তি ।

তেমনি লোকসভা নির্বাচনের আগে বুধবার রাত থেকে নতুন করে তৃণমূল আইএসএফ সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠল ভাঙড় । একে অপরের বিরুদ্ধে মারধোরের অভিযোগ তুলেছে এই ঘটনায় । যাদবপুর লোকসভার অন্তর্গত ভাঙড় বিধানসভা এলাকায় ভোটের আগে এখন উত্তেজনা তুঙ্গে। দুটি পৃথক সংঘর্ষের ঘটনায় তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে সংঘাতের অভিযোগ উঠেছে।

কোচপুকুরে আইএসএফ কর্মীদের উপর তৃণমূলের আক্রমণের অভিযোগ উঠেছে। অভিযোগ প্রার্থী সায়নী ঘোষের প্রচারের জন্য তৃণমূলের মিছিলে যোগ দিতে বলায় এক আইএসএফ সমর্থক রাজি হননি। মিছিল শেষে তাকে বেধড়ক মারধর করা হয় ।

ঘটনাস্থলে কাশীপুর থানার পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আইএসএফ অভিযোগ করে তৃণমূলের লোকজনই তাদের সমর্থককে সায়নীর মিছিলে যেতে নির্দেশ দিয়েছিল। তৃণমূল অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, ‘তৃণমূলের কি লোক কম পড়েছে যে আইএসএফের কাছ থেকে লোক ধার নিতে হবে?’ আহত আইএসএফ সমর্থককে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করানো হয় এবং পরে থানায় অভিযোগ দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + four =