শেষ মুহূর্তের প্রস্তুতি বর্ধমানের মা এর কার্ণিভাল বর্ধমানের কার্জনগেটে বিশাল মঞ্চ পরিদর্শনে জেলা প্রশাসন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রাত পোওয়ালেই কলকাতার মতোই বর্ধমানে বারোয়ারি ৩১টি পুজো কমিটিগুলিকে নিয়ে অনুষ্ঠিত হতে চলেছে দুর্গাপুজোর মা এর কার্নিভাল। বিধায়ক খোকন দাস ও জেলা প্রশাসনের যৌথ উদ‍্যোগে এবছর প্রথম মা এর কার্ণিভার আয়োজন করা হয়েছে ।দেখতে দেখতে পুজো শেষ রাত পোহালেই বর্ধমানের রাজপথে মা দুর্গার কার্নিভাল আয়োজিত হতে চলেছে।

শহর জুড়ে সাজো সাজো রব এই বর্ণাঢ্য শোভাযাত্রাকে কেন্দ্র করে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। বৃহস্পতিবার শেষ দফায় জেলাশাসকের সভাগৃহে কার্ণিভাল নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়ে গেলো এদিন। তারপরেই বর্ধমানের কার্জনগেটে বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে এদিন মঞ্চে পরিদর্শনে আসেন এসডিও নর্থ তিথাঙ্কর বিশ্বাস সহ বিধায়ক খোকন দাস ।

এদিন জেলা শাসকের সভাগৃহের বৈঠকে উপস্থিত ছিলেন জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা,পুলিশ সুপার কামনাশীষ সেন,সহ সাউন্ডের লোক ইলেকট্রিকের লোক সহ অনান‍্যদের উপস্থিতিতে এই বৈঠক হলো।বর্ধমানের কার্জনগেটে যে মঞ্চ তৈরি করা হয়েছে,এই মঞ্চে থাকবেন জেলা প্রশাসনের আধিকারিকরা এবারে বিশেষ আকর্ষণ থাকছে মায়ের কার্ণিভালে বলিউডের বিশিষ্ট অভিনেতা চাঙ্কি পান্ডে।

বিধায়ক খোকন দাস বলেন, কাল অনুষ্ঠিত হবে কার্নিভাল তার আগে চলছে শেষ মুহূর্তের প্রস্তুত। কাজ প্রায় শেষের দিকে। কার্নিভাল অনুষ্ঠিত হবে লালটু স্মৃতি সংঘের মাঠ থেকে শুরু হয়ে পাঞ্জাবীপাড়া পর্যন্ত যাবে। পুরো রাস্তা পরিষ্কার করা হচ্ছে দুধারে দাঁড়িয়ে দেখবে শহরবাসী এ কারণে তাদের যাতে কোন অসুবিধা না হয় সেজন্য পুলিশ প্রশাসন সর্বদা সজাগ থাকবে থাকবে অ্যাম্বুলেন্সও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 7 =