শ্বশুরবাড়িতে ঢুকে বাড়ি ও দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: নদীয়া :: সংবাদ প্রবাহ :: রবিবার ২১,মে :: শ্বশুরবাড়িতে ঢুকে বাড়ি ও দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জ এলাকায়। অভিযোগ, কৃষ্ণগঞ্জ থানার তারক নগর এলাকার বাসিন্দা সন্ধ্যা বিশ্বাসের পরিবারের এক মেয়ের বিয়ে হয় হাঁসখালি থানা এলাকার বাসিন্দা অসিত বরণ বিশ্বাসের সাথে।

অসিত বরন বিশ্বাস মাঝেমধ্যেই বাপের বাড়ি থেকে টাকা পয়সা নিয়ে আসার অশান্তি করত তাঁর স্ত্রীয়ের সাথে। এছাড়াও স্ত্রীকে মারধর করার অভিযোগও ওঠে অসিত বরণের বিরুদ্ধে। দুপুরে শ্বশুরবাড়িতে বাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দেয় অসিত। অভিযোগ সেইমতো এদিন গভীর রাতে তারকনগর এসে শ্বশুর বাড়ির একটি ঘর ও দোকানে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় জামাই অসিত বরন বিশ্বাস।

পেট্রোলের গন্ধ পেয়ে পরিবারের লোকজন ঘর থেকে বেরিয়ে এসে চিৎকার চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থলে ছুটে আসেন আশেপাশের প্রতিবেশীরা। এবং জল ঢেলে আগুন নিভিয়ে ফেলেন তাঁরা। আশেপাশের লোকজন চলে এলে পেট্রোলের ক্যান ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত জামাই অসিত বারণ বিশ্বাস।

অসিত বরণের বিরুদ্ধে কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সন্ধ্যা বিশ্বাসের পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে উপযুক্ত অসিত বরণ বিশ্বাসের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =