শ্মশান যাত্রী বোঝাই গাড়িতে বাঁশ বোঝাই গাড়ির ধাক্কা – ঘটনায় মৃত ১ আহত ৪ জন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: রবিবার ৮,সেপ্টেম্বর :: শান্তিপুর ১২ নম্বর জাতীয় সড়কে স্মশান যাত্রী গাড়ির পেছনে ধাক্কা, বাঁশ বোঝাই লরির । ঘটনায় মৃত ১, গুরুতর আহত ৪, ঘাতক গাড়ির ড্রাইভার এবং খালাসি পলাতক।আবারো নদীয়ার শান্তিপুর ফুলিয়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক স্মশান যাত্রীর।

শনিবার গভীর রাতে নদীয়ার শিমুরালি চান্দুরিয়া এলাকা থেকে মৃত দেহ সৎকার করতে নবদ্বীপ গিয়েছিলেন বেশ কিছু মানুষ। রাতে সৎকার্য সম্পন্ন করে বাড়ি ফেরার পথে নদীয়ার শান্তিপুর ফুলিয়া ১২ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির পেছনে আসতেই পেছন থেকে একটি বাঁশ বোঝাই লরি ওই স্মশান যাত্রীদের গাড়ির পেছনে সজোরে ধাক্কা মারে।

ঘটনাস্থলেই ওই স্মশান যাত্রীদের মধ্যে গোপাল সিকদার নামে ৩৪ বছর বয়সী এক যুবকের মৃত্যু ঘটে। প্রত্যক্ষদর্শী দের মতে ওই বাঁশ বোঝাই লরির ধাক্কাতেই মৃত্যু হয়েছে ওই যুবকের। ঘটনায় আরও ৪ জন গুরুতর ভাবে জখম হয়েছে। তাঁদের প্রথমে শান্তিপুর টেট জেনারেল হাসপাতাল পরে তাঁদের কল্যাণী জে এন এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যদিও ঘাতক গাড়ির চালক এবং খালাসি দুজনেই পলাতক। দুর্ঘটনাগ্রস্থ গাড়ি এবং ঘাতক গাড়ি দুটিকেই আটক করেছে শান্তিপুর থানার পুলিশ। ঘাতক গাড়ির ড্রাইভার এবং খালাসির খোঁজে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 6 =