শ্রীরামপুরে এবার ভোটের ময়দানে লড়াইয়ে প্রাক্তন শ্বশুর ও জামাই – কাকে পিছনে ফেলে এগিয়ে যাবেন কে ? সেদিকেই নজর সকলের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শ্রীরামপুর   :: মঙ্গলবার ২৬,মার্চ ::  শ্রীরামপুরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটের ময়দানে তাঁরই প্রাক্তন জামাই। সম্পর্কের ইতি হয়েছে বেশ অনেক বছর আগেই। মানহানির মামলা থেকে বাড়ির সামনে বিক্ষোভ, অনেক কিছুই ঘটেছে। যার সাক্ষী থেকে সাধারণ মানুষ।
এবার ভোটের ময়দানে লড়াইয়ে প্রাক্তন শ্বশুর ও জামাই। কাকে পিছনে ফেলে এগিয়ে যাবেন কে? সেদিকেই নজর সকলের। শ্রীরামপুর লোকসভা আসনে তৃণমূলের হয়ে লড়ছেন আইনজীবী তথা বর্ষীয়ান রাজনীতিবিদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি শ্রীরামপুরেরই বিদায়ী সাংসদ। গোটা এলাকা তাঁর হাতের তালুর মতো চেনা। যা ভোটের লড়াইয়ে বাড়তি সুবিধা দেয় তা বলাই বাহুল্য।
এদিকে তার বিরুদ্ধে বামেরা প্রার্থী করেছে তরুণ নেত্রী দীপ্সিতা ধরকে। ফলে বিজেপি কাকে প্রার্থী করে সেদিকেই নজর সকলের। রীতিমতো চমক দিল বিজেপি। শ্রীরামপুর আসনে বিজেপির প্রার্থী কবীরশংকর বোস।
কে এই কবীরশংকর বোস ? জানা গিয়েছে, বিজেপির এই প্রার্থী পেশায় আইনজীবী। সুপ্রিম কোর্টে প্র্যাকটিস করেন তিনি। এর আগে বিধানসভাতেও লড়েছেন তিনি। তবে জয় আসেনি। তবে এসবের বাইরে আরও একটি পরিচয় রয়েছে তাঁর। কবীরশংকর আদতে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন জামাই।
কল্যাণবাবুর মেয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। সেই সময় তাঁদের দুই পারিবারিক দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে। ২০১৫ সালে প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানির মামলাও করেছিলেন কবীর। তার পর অনেকটা সময় পেরিয়েছে। এবার ভোটের ময়দানে মুখোমুখি প্রাক্তন শ্বশুর-জামাই। প্রাক্তন জামাইকে পিছনে ফেলে নিজের গড় কি নিজের হাতে রাখতে পারবেন কল্যাণ ? উত্তর মিলবে ভোটবাক্সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =