শ্রীরামপুরে বিজেপি প্রার্থী কবির শংকর বোস গ্রামবাসীদের সাড়ায় আপ্লুত

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শ্রীরামপুর :: শনিবার ৪,মে :: আগামী ২০শে মে মাসে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের ভোট আর সেই ভোট প্রচারে আজ ডোমজুড় বিধানসভার সাপুঁইপাড়া অঞ্চলে এলেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী কবির শঙ্কর বোস । এই ভোট প্রচারে প্রার্থীর সাথে ছিলেন বহু বিজেপির সমর্থক কর্মীবৃন্দ।

বিজেপির প্রার্থী কে সামনে পেয়ে অনেক গ্রামবাসীরা যেন এতদিনের কষ্টের কথা বলতে পারছে, বলেন দাদা দেখুন আমরা ঘর পাইনি ভাঙা চোরা অবস্থায় থাকতে হয়, আর কেউ কেউ বলেন দাদা পানীয় জলের খুব সমস্যা সাথে জল নিকাশি ব্যবস্থা খুব খারাপ আপনি যদি এই ঘটনা গুলি দেখেন খুব ভালো হয় ।

বিজেপির প্রার্থী কবির শঙ্কর বোস বলেন আমি কথা দিচ্ছি এই সমস্যা সমাধান হবে আপনারা মোদীজি কে আনুন আর শ্রীরামপুরে বিজেপিকে জেতান আর সব সমস্যার সমাধান হবেই।

গ্রাম বাসীরা কথা শুনে খুশি হন আর আশীর্বাদ করেন। অগ্ৰদূত খেলার মাঠ এবং পল্লী উন্নয়ন সমিতির ঠিক মাঝখানের রাস্তাটি সারাক্ষণ জল জমে থাকে বিজেপির প্রার্থী কবির শঙ্কর বোস ঐ রাস্তা দিয়ে যান এই রাস্তাটি দেখে চমকে যান এবং বলেন এই সব সমস্যার সমাধান একমাত্র বিজেপির সরকার, আপনারা বিজেপি কে ভোট দিয়ে জেতান দেখবেন সব সমস্যার সমাধান হবেই এটাই মোদীর গ্যারান্টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 1 =