সকাল থেকে চরম উত্তেজনা দুর্গাপুরের কাঁকসার বনকাটি পঞ্চায়েতের ডাঙ্গা পাড়ায় । অবৈধ বালি কারবারে অতিষ্ট হয়ে মহিলারা রাস্তা বাঁশ দিয়ে ঘিরে বালিঘাটের রাস্তা বন্ধ করে দেয়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: সোমবার ৪,সেপ্টেম্বর :: সকাল থেকে চরম উত্তেজনা দুর্গাপুরের কাঁকসার বনকাটি পঞ্চায়েতের ডাঙ্গা পাড়ায় । অবৈধ বালি কারবারে অতিষ্ট হয়ে মহিলারা রাস্তা বাঁশ দিয়ে ঘিরে বালিঘাটের রাস্তা বন্ধ করে দেয়।

যার ফলে নদী থেকে সরাসরি বালি তুলে নিয়ে যাওয়ার সময় প্রচুর ট্রাক্টর আটকে পড়ে নদী থেকে বালি তোলার ফলে ক্রমাগত জল পড়ে যাচ্ছে ট্র্যাক্টার থেকে এই প্রতিবাদ করতে গিয়ে মহিলাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে বালি মাফিয়ারা ।গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার হুমকি ।

বাড়ি ঘরে ফাটল রাস্তা চলার অযোগ্য নিজেদের জীবন বিপন্ন তাও প্রতিবাদ করতে পারবেন না করলেই প্রাণনাশের হুমকি সব জেনেও প্রশাসন চুপ আবার এই ডাঙ্গাপাড়ার এলাকা হচ্ছে বনকাটি পঞ্চায়েত প্রধানের এলাকা সেখানকার বাসিন্দারা নিরাপত্তা অভাব বোধ করছে।

বাসিন্দাদের প্রবল প্রতিবাদে আজ পিছু ওঠেছে বালি মাফিয়ারা তারা এই রাস্তা দিয়ে গাড়ি চলতে দেবে না তাতে তাদের প্রাণ চলে যায় যাক কোনভাবেই আর মাথা নত করতে রাজি নয় এলাকার মানুষ। বনকাটি পঞ্চায়েতের বিজেপি সদস্যার অভিযোগ এখন তো নদী থেকে বালি তোলা নিষিদ্ধ কোন ক্ষমতা বলে তারা নদী থেকে বালি তুলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + two =