সঠিক পরিষেবা না দিলে বিদ্যুতের লাইন কেটে দেওয়া হোক এমনই দাবি তুলে সোমবার বিক্ষোভ দেখালো জামালপুরের কেলিরি এলাকায় মানুষরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার ২১,আগস্ট :: পূর্ব বর্ধমানের জামালপুরের কেলিলি এলাকার মানুষের দীর্ঘদিনের সমস্যা লো ভোল্টেজ, দীর্ঘদিন ধরে লো ভোল্টেজ থাকার কারণে এলাকার মানুষ বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছিলেন । গতকাল জামালপুরের তৃণমূলের ব্লক সভাপতি নেহেমুদ খান এবং পঞ্চায়েত সমিতির সহ সভাপতি উদ্যোগে সেই সমস্যা সমাধান হয় ।

কিন্তু আজ সকাল বেলা হঠাৎই তারা দেখেন বিদ্যুৎ দপ্তরের গাড়ি এসে তাদের এলাকায় ঘোরাঘুরি করছে, সকালবেলা মানুষজন কাজে যাচ্ছিলেন সেই সময় বিদ্যুত দপ্তরের কর্মীদের প্রশ্ন করা হলে তারা জানান যে কাল যে লাইনগুলি নতুন ট্রান্সফরমায় জুড়ে দেওয়া হয়েছিল সেগুলো কেটে দেওয়া হবে আমাদের কাছে অর্ডার কপি রয়েছে।

তারপরই বিদ্যুৎ দপ্তরে কর্মীদের উপর ফেটে পড়েন এলাকাবাসী গাড়ি ও কর্মীদের ঘিরে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামের মানুষজন, তাদের দাবি সঠিক পরিষেবা না দিতে পারলে আমাদের প্রত্যেকটি বাড়ির বিদ্যুৎহীন করে দেওয়া হোক।

এলাকার বেশ কিছু লোকের দাবি তারা নাকি সিপিএম করেন বলে তাদের এরকম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। বিদ্যুৎ দপ্তরের কর্মীরা প্রত্যেকটি বাড়ি এবং কেরিলি বিদ্যুৎ হীন করার পর বিক্ষোভ ওঠে। বিদ্যুৎ দপ্তরে কর্মীরা জানান আমাদের কাছে লিখিত কপি আছে কিন্তু তারা এখনও সেটি দেখাতে পারেন নি। ঘটনা স্থলে উপস্থিত জামালপুর থানা পুলিশ। এলাকার পরিস্থিতি এখনো উত্তপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − six =