সন্দীপের পাশাপাশি হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও তল্লাশিতে ইডি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শুক্রবার ৬,সেপ্টেম্বর :: আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে ইডি হানা। শুক্রবার সকালে ঘড়ির কাঁটায় ৬ টা বেজে ৪০ মিনিট নাগাদ সন্দীপের বেলেঘাটার বাড়ির সামনে হাজির হন ইডি আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী।

প্রায় ৩ ঘণ্টা পর ভিতরে প্রবেশ করতে পারেন আধিকারিকরা। চলছে তল্লাশি। সন্দীপের পাশাপাশি হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও তল্লাশিতে ইডি।

আর জি করের আর্থিক দুর্নীতি মামলার তদন্তভার পেয়েছে সিবিআই। এদিকে ইডির তরফে সন্দীপের বিরুদ্ধে ইসিআইআর করা হয়েছে। তার পরই তদন্তে ঝাঁপিয়েছেন ইডির আধিকারিকরা। শুক্রবার ভোর ৬ টা বেজে ৪০ মিনিট নাগাদ সন্দীপের বেলেঘাটার বাড়ির সামনে হাজির হন ইডি আধিকারিকরা। দেখেন, মূল দরজায় ঝুলছে তালা। প্রায় পৌনে আটটা পর্যন্ত সেখানে অপেক্ষা করেন আধিকারিকরা।

এদিকে বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। এক পর্যায়ে সন্দীপের বাড়িতে ঢুকতে না পেরে ফিরে যান আধিকারিকরা। এর পর ফের বেলেঘাটা যান ইডি অফিসাররা। নটা বেজে ১৫ মিনিট নাগাদ দেখা যায় চাবি নিয়ে বাড়িতে পৌঁছেছেন ধৃতের স্ত্রী। তিনি দরজা খুলে দিতেই শুরু হয় তল্লাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eleven =