সন্দেশখালি কাণ্ডে গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালি :: রবিবার ১১,ফেব্রুয়ারি :: ১৪৪ ধারা বলবত হতেই রাজ্য প্রশাসন নড়েচড়ে বসেছে এর মধ্যে সন্দেশখালি তিন হেভিওয়েট শাসকবিরোধী নেতা কে গ্রেফতার করেছে পুলিশ যার মধ্যে মূল নাম রয়েছে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সদস্যঅঞ্চল তৃণমূল অঞ্চল সভাপতি উত্তম সর্দার বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার কনভেনার বিকাশ সিং সন্দেশখালি সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সদ্দার।

সময় যত যাচ্ছে সন্দেশখালি কাণ্ডে গ্রেপ্তারের সংখ্যা তত বাড়ছে। উত্তম সর্দারের বিরুদ্ধে জমি লীগের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ জুলুম ভয় দেখানো মারধর একাধিক অভিযোগ রয়েছে । সেই অভিযোগের ভিত্তিতে সন্দেশখালি থানা পুলিশ গ্রেফতার করে অন্যদিকে সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদে সর্দারকে হিংসায় প্ররোচনা দেওয়া উস্কানিমূলক কথাবার্তা আদিবাসীর এক অংশকে খেপিয়ে তুলিয়ে আন্দোলনকে সংগঠিত করা

বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার কনভেনার বিকাশ সিং তার বিরুদ্ধে আদিবাসীদের একটা অংশ জমায়েত মিছিল সংঘটিত করা অপরাধীকে সাহায্য করা এবং সরকারি সম্পত্তি ভাঙ্গার জন্য উস্কানি দেওয়া একাধিক অভিযোগ রয়েছে এই বিকাশ সিংহের বিরুদ্ধে ।

২০১৬ সালে প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘর পাইয়ে দেয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে তিনি একবার জেল খেটেছিলেন তারপরে তাকে রাজ্য বিজেপি থেকে বহিষ্কার করা হয় বেশ কয়েক মাস আগে নতুন করে আবার বিজেপি দলে জায়গা পান বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার কনভেনার দায়িত্ব পান তারপর সন্দেশখালি কান্ড নিয়ে গ্রেফতার এই নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − 1 =