সন্দেশখালীর ঘটনা আসামে হলে দশ মিনিটে শাজাহানের হিসাব করে দেওয়া হতো মন্তব্য হেমন্ত বিশ্ব শর্মার,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বুধবার ২২,মে :: বাঁকুড়া জেলা ইন্দাস ব্লকের আকুই হাই স্কুল মাঠে বিজেপির পক্ষ থেকে বিজয় সংকল্পযাত্রা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারকে একাধিক বিষয়ে আক্রমণ করেন অসমের মুখ্যমন্ত্রী।

সন্দেশখালি নিয়ে তিনি বলেন সন্দেশখালীর মতো ঘটনা আসামে হলে ১০ মিনিট লাগতো শাহজাহানের হিসাব করতে। লক্ষীর ভান্ডার নিয়ে মন্তব্য করেন অসমের মুখ্যমন্ত্রী। তিনি বলেন বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলার মহিলারা ৩০০০ টাকা করে পাবে।

রাজ্যের মুখ্যমন্ত্রী কে নিয়ে তিনি বলেন মমতা দিদি আপনাকে আমি বলব আপনার ৭০ বছর হয়ে গেছে কমসেকম এই বয়সে তো ভগবানের কথা ভাবুন। শেখ শাহজাহানের সাথে আপনার বন্ধুত্ব শেষ করুন কখনো শেখ শাহজাহান বাংলার পরিচিতি মুখ হতে পারেনা বাংলার পরিচিতি গুরুদেব স্বামী বিবেকানন্দ বাংলার পরিচিতি নেতাজি সুভাষচন্দ্র বসু।

মমতা দিদি ভারত সেবাশ্রম এবং রামকৃষ্ণ আশ্রমের লোকদের ধমকেছেন আমি মমতা দিদির কাছে জানতে চাইছি আপনি ভারত সেবাশ্রম রামকৃষ্ণ আশ্রমের লোকদের ধমকেছেন আপনি কি কখনো ইমাম সাহেবদের ধমকাতে পেরেছেন আপনার সেই সাহস আছে ? আপনি কি কখনো শাজাহানকে ধমকেছেন ? মমতা ব্যানার্জির উদ্দেশ্যে তিনি বলেন মমতা ব্যানার্জির তুষ্টিকরণ রাজনীতি করে পশ্চিমবঙ্গকে শেষ করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =