সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আবারো প্রায় একই জায়গায় দুর্ঘটনা, দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না মেমারির দুর্গডাঙ্গা এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ২৮,জুলাই :: সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আবারো প্রায় একই জায়গায় দুর্ঘটনা, দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না মেমারির দুর্গডাঙ্গা এলাকায় , রবিবার সাত সকালে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত দুর্গ ডাঙ্গা এলাকায় দুধের ট্যাঙ্কার ও বুলেরো পিকআপ ভ্যানের এর মুখোমুখি সংঘর্ষ ।

আজ আনুমানিক ভোর তিনটে তিরিশ মিনিট নাগাদ মেমারি দিক থেকে আসা একটি ১২ চাকা দুধের ট্যাংকারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি বুলেরো পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এর ফলে বুলেরো গাড়িটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়।। অপরদিকে দুধের ট্যাংকারের তেমন কোন ক্ষতি না হলেও, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে গিয়ে পড়ে ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে মেমারি থানার পুলিশ। গাড়ি দুটিকে রিকভারী ভ্যানের সাহায্যে তোলা হয়। একই জায়গায় বারংবার সড়ক দুর্ঘটনা ঘটছে খালি হচ্ছে অনেক মায়ের কোল,এলাকাবাসীর দাবি ওই স্থানে স্পিড ব্রেকার নির্মাণ করা হোক।

এর আগেও স্থানীয় মানুষজন রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে স্পিড ব্রেকারের দাবিতে, কিন্তু হুশ ফেরেনি প্রশাসনের।সঠিক ব্যবস্থা না নিলে হয়তো আরো দুর্ঘটনা এখানে ঘটবে, রক্তে রঙিন হবে রাস্তা তাই স্পিড ব্রেকারের সহ প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করুক চাইছেন এলাকার মানুষজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 3 =