সমস্ত রকম আইনি সাহায্যের জন্য নির্যাতিতার বাড়িতে হাইকোর্টের আইনজীবীরা

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলতলী :: রবিবার ৬,অক্টোবর :: কুলতলির কৃপাখালি এলাকার অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় ইতিমধ্যেই রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে গিয়েছে। আর জি করের পর আন্দোলনের সুর জয়নগর। উমার আগমনীর আনন্দে যেন বিসর্জনের সুর বাজে কুলতলীর কৃপাখালি এলাকায়।

রবিবার দুপুরে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যান কলকাতার হাইকোর্ট এবং বারুইপুর কোর্টের আইনজীবীরা। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করে আইনের সবরকম সাহায্যের আশ্বাস দেন আইনজীবীরা।

এই নারকীয় ঘটনা সঙ্গে যুক্ত থাকা অভিযুক্তের যাতে আইনি প্রক্রিয়ায় দৃষ্টান্তমূলক শাস্তি হয় সেই সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কয়েক ঘন্টা নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেন আইনজীবীদের দল।

গতকাল জয়নগর থানার পুলিশ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ এবং খুনের ঘটনায় অভিযুক্তকে বারুইপুর আদালতে পেশ করলে অভিযুক্তের পক্ষে হয়ে বারুইপুর আদালতের কোন আইনজীবী সওয়াল করেনি। পরিবারের সঙ্গে বেশ কিছুক্ষণ আইনজীবীদের দল কথা বলার পর

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্যের আইনজীবী অ্যাসোসিয়েশনের সম্পাদক মন্ডলীর সদস্য গৌতম চ্যাটার্জী বলেন, এই ঘটনা খুবই নিন্দনীয় ঘটনা মুখে বলার ভাষা নেই। দশ বছরের ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় অভিযুক্ত যাতে দৃষ্টান্তমূলক শাস্তি হয় আইনিভাবে আমরা সব রকম ব্যবস্থা করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eight =