সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে ছেলের জ্যান্ত পুড়িয়ে মারার হুশিয়ারি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শুক্রবার ২৬,জুলাই :: সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে ছেলের জ্যান্ত পুড়িয়ে মারার হুশিয়ারি। ঘটনা জানিয়ে পুলিশ সুপারের দ্বারস্থ অসহায় দম্পতি। বৃহস্পতিবার কুমারগঞ্জ থানার পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে ছেলে নুরজামান মন্ডলের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন ওই বৃদ্ধ দম্পতি।

যে অভিযোগ পেয়েই তদন্তের আশ্বাস দিয়েছেন দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার চিন্ময় মিত্তাল। কুমারগঞ্জের জাখিরপুর গ্রাম পঞ্চায়েতের বাদকানাই এলাকার বাসিন্দা সত্তোরর্দ্ধ নজরুল মন্ডল ও নুন্নাহার বিবি। অসুস্থতার কারনে প্রায় কর্মক্ষমতা হারিয়ে ফেলেছেন ওই বৃদ্ধ দম্পতি। ছোট ছেলে ভিন রাজ্যে কাজ করলেও বড় ছেলে তথা অভিযুক্ত নুরজামান মন্ডল তার পরিবারকে নিয়ে বৃদ্ধ বাবা মায়ের সাথেই থাকেন।

আর যে সুত্র ধরেই বড় ছেলে ও তার পরিবার বেশ কিছুদিন ধরে বৃদ্ধ বাবা-মায়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাচ্ছিল বলে অভিযোগ। বৃদ্ধ বাবা মায়ের কাছে থাকা শেষ সম্বল প্রায় সাত বিঘা জমির কাগজপত্র, নগদ টাকা, ব্যাঙ্কের এটিএম কার্ড সহ যাবতীয় কাগজপত্র হাতিয়ে নেয় ওই অভিযুক্ত ছেলে বলেও অভিযোগ।

যে জমির রেজিস্ট্রি দিতে অস্বীকার করতেই বৃদ্ধ দম্পতির ওপর শুরু হয় অমানবিক অত্যাচার। মাটিতে ফেলে মারধর করবার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয় খাওয়া দাওয়াও। ঘটনা নিয়ে স্থানীয় কুমারগঞ্জ থানায় একাধিকবার লিখিত অভিযোগ করলেও কোন কর্ণপাত করেনি কুমারগঞ্জ থানার পুলিশ বলেও অভিযোগ ওই বৃদ্ধ দম্পতির।

এরপরে বুধবার রাতে ফের ওই জমির দাবিতে সরব হয়ে বৃদ্ধ দম্পতিকে পেট্রোল ঢেলে জ্যান্ত পুড়িয়ে মেরে ফেলতে উদ্যত হয় ওই অভিযুক্ত ছেলে। যদিও শেষ পর্যন্ত স্থানীয়দের তৎপরতায় জীবন রক্ষা পেয়েছেন ওই অসহায় দম্পতি। আর এরপরেই এদিন ঘটনা জানিয়ে কুমারগঞ্জ থানার পুলিশের বিরুদ্ধে কিছুটা ক্ষোভ প্রকাশ করে জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই বৃদ্ধ দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 9 =