সম্প্রীতি উড়ালপুলে মাঞ্জা সুতোয় আর কাটবে না গলা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শুক্রবার ২৯,সেপ্টেম্বর :: জিনজিরা বাজার থেকে বাটা মোড় পর্যন্ত যে সম্প্রীতি উড়ালপুল, চায়না মানজা সুতোয় প্রায় দুর্ঘটনা ঘটতো, সেই দুর্ঘটনার হাত থেকে রক্ষা রক্ষা পাওয়া এবং এই ব্যারিকেডের ফলে বাঁ দিক ডান দিকের কোন গাড়ি উল্টে নিচে পড়ে যাবে না ।

দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ার জন্য কয়েক মাস আগে মহেশতলার কাউন্সিলর গোপাল সাহা নিজের ব্যক্তিগত উদ্যোগে ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কে একটি চিঠি লিখে পাঠান। এবং সংসদ তাঁরই আবেদনের সাড়া দিয়ে, আজ জিঞ্জিরা বাজার থেকে মহেশতলা পর্যন্ত সম্প্রীতি উড়ালপুলকে পাঁচ থেকে ছয় ফুট হাইটে লোহার ব্যারিকেড রাস্তা দুপাশে লাগিয়ে দেওয়ার ব্যবস্থা করে দিলেন।

সাংসদের এই মহৎ উদ্যোগে স্থানীয় কাউন্সিলর গোপাল সাহা জানিয়েছেন কয়েক মাস আগে তিনি চিঠি লিখে বিষয়টি ডায়মন্ডহারবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কে জানিয়েছিলেন তাতে কিছু মানুষ তাকে বলেছিলেন চিঠি লিখলে কোন কিছু ফল হয় না।। গোপাল সাহা বলেন তিনি বিশ্বাস করেন মানুষের কাজ করার জন্য তিনি প্রতিনিধি হয়েছেন তার দায়িত্ব কেবল ওয়ার্ড দেখার জন্য নয় ।

এই উড়াল পুলে যেকোন বড় দুর্ঘটনা ঘটে, ঘটনাটি পরের দিন হয়তো মানুষ ভুলে যায়। কিন্তু যে বাড়িতে দুর্ঘটনায় ঘটে তাদের যে ক্ষতি হয় সে ক্ষতিটা চিরজীবনের মতো ক্ষত রয়ে যায়।। তাই তিনি নিজে এই কাজে দেখভাল দায়িত্ব নিয়েছেন এবং কাজ করা শ্রমিকদের হাতে জলের বোতল এবং খাবার তুলে দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − twelve =