সরকারি গেষ্ট হাউসে কংগ্রেসের সর্বভারতীয় নেতা রাহুল গান্ধীকে মধ্যাহৃভোজ করার অনুমতি দিল না মালদা জেলা প্রশাসন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ৩০,জানুয়ারি :: সরকারি গেষ্ট হাউসে কংগ্রেসের সর্বভারতীয় নেতা রাহুল গাঁন্ধীকে মধ্যাহৃভোজ করার অনুমতি দিল না মালদা জেলা প্রশাসন। আর এ নিয়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেস কংগ্রেসের রাজনৈতিক তরজা।

আগামী ৩১জানুয়ারী বিহার থেকে মালদাতে প্রবেশ করবে কংগ্রেসের ন্যায় যাত্রা। দুপুর বেলা এই যাত্রা পৌঁছাবে ভালুকা এলাকায়। সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গাঁন্ধীর মধ্যাহৃভোজের আয়োজন করা হয়েছিল রতুয়া থানার ভালুকার সেচ দপ্তরের গেষ্ট হাউসে। জেলা কংগ্রেসের পক্ষ থেকে প্রশাসনের কাছে লিখিত আবেদনও করা হয়।কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তা নাকচ করে দেওয়া হয়েছে।

                   মালদহের ভালুকা  সেচ দপ্তরের গেস্ট হাউস  –                                                                         রাহুল গান্ধীর মধ্যাহ্ন ভোজনের জন্য সন্মতি নেই  নিজস্ব চিত্র 

কংগ্রেস নেতৃত্বের অভিযোগ এই ন্যায় যাত্রা ঘিরে শাসক দল এবং রাজ্য সরকারের একাংশের আধিকারিক আতঙ্কিত হয়ে পড়েছে আর এই কারণেই এধরনের আচরণ করছে। আবেদন করার পর এখনো মেলেনি অনুমতি। পাল্টা তৃণমূল নেতৃত্বের দাবি সারা বছর কংগ্রেস নেতৃত্ব ঘুমিয়ে থাকে। প্রতিবার লোকসভা ভোট আসলে তারা জেগে ওঠে। এবারও জেগে উঠেছে।

সামনে মাসে মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পরীক্ষা রয়েছে আর সেই কারণেই সমস্ত সরকারি কর্মসূচি এই জানুয়ারি মাসে হচ্ছে। বিভিন্ন গেস্ট হাউস গুলিতে সরকারি আধিকারিকরা রয়েছে হঠাৎ করে রাহুল গান্ধী আসছে বলে গেস্ট হাউস দিতে হবে বললেই তো আর দেওয়া যায় না। কারণ এগুলি আগে থেকেই বুক করা রয়েছে। কংগ্রেসের অভিযোগ করা ছাড়া আর কোন কাজ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − two =