সাংবাদিকতা পেশা শুরুর আগেই পাঠরত অবস্থায় কলকাতা নিউটাউনে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল চুঁচুড়ার তরুণীর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: রবিবার ২৩,জুন :: সাংবাদিকতা পেশা শুরুর আগেই পাঠরত অবস্থায় কলকাতা নিউটাউনে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল চুঁচুড়োর তরুণীর। ঘটনা প্রসঙ্গে জানা যায় গতকাল সন্ধ্যায় কলকাতা নিউ টাউনের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় চুঁচুড়া বিধানসভার অন্তর্গত কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের পল্লীশ্রী তরুনীর।

বছর বাইশের প্রিয়াসী পাল সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করছেন বলে জানান ওর মা মৌসুমী পাল। গতকাল সন্ধ্যে পৌনে সাতটা নাগাদ একটি ফোন মারফত কলকাতা একটি বেসরকারি নার্সিংহোম থেকে জানানো হয় তার মেয়ের একটি দুর্ঘটনা ঘটেছে। তড়িঘড়ি তারা যেন নার্সিংহোমে আসে। তারপর তারা দ্রুততার সঙ্গে কলকাতায় গেলে এই মর্মান্তিক দুর্ঘটনার খবর জানতে পারে।

পেশায় সাংবাদিকতা বাইরে পড়লেও সামার এন্টারের জন্য দু মাসের জন্য বাড়ি এসেছিল চুঁচুড়া পল্লীশ্রীর প্রিয়সী। প্রত্যেকদিনের মতন কাল দুপুরে কলকাতার উদ্দেশ্যে রওনা হওয়ার পর সন্ধ্যায় একটি রেপিডো অর্থাৎ ট্যাব বাইক ভাড়া করে নিউ টাউনের উদ্দেশ্যে যাচ্ছিল। তারপর নিউটনের সংলগ্ন একটি জায়গায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকান্ত ঘোষ জানান পরিবার সূত্রে থেকে আমি জানতে পারি এমন মর্মান্তিক দুর্ঘটনা। পরিবার সূত্র থেকে তিনি জানতে পারেন দুর্ঘটনার কবলে পড়ে প্রিয়সীর ঘাড়ের শিরা ছিঁড়ে যাওয়ার ফলেই তার মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনার খবরে শোকের ছায়া পল্লীশ্রী এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + five =