সাংসদ সামিরুল ইসলাম পানিটা গ্রামের মৃত পরিযায়ি শ্রমিক সোমনাথ দেবনাথের পরিবারের সঙ্গে দেখা করেন ও তাদের পাশে থেকে সবরকম সহযোগিতার আশ্বাস দেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভুম :: শুক্রবার ২০,সেপ্টেম্বর :: রাজ্যসভার সাংসদ সামিরুল ইসলাম বীরভূমের নলহটি থানার পানিটা গ্রামের মৃত পরিযায়ি শ্রমিক সোমনাথ দেবনাথের পরিবারের সঙ্গে দেখা করেন ও তাদের পাশে থেকে সবরকম সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, রাজ্য ছেড়ে ভিন রাজ্য মহারাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন সোমনাথ কিছু অর্থ উপার্জনের জন্য। পরিবার সূত্রে জানা গেছে মুম্বাইয়ে কাজের উদ্দেশ্যে গিয়েছিলেন তাদের ছেলে এবং সেখানেই গলা কেটে হত্যা করা হয় সোমনাথকে।।

সোমনাথের ছোট ভাই মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন সেখানে ই তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে খবর পাওয়া গেছে।
এদিন সাংসদ সামিরুল ইসলাম নলহাটি থানার অন্তর্গত পানিটা গ্রামের মৃত পরিযায়ী শ্রমিকে র বাড়িতে আসেন নলহাটি বিধানসভার বিধায়ক, নলহাটি ১ নম্বর ব্লকের বিডিও ।

সামিরুল ইসলাম মৃতের বাড়িতে হাজির হযে দেখা করে তার মা-বাবাকে বলেন ইতিমধ্যে খুনের ঘটনায় মহারাষ্ট্র পুলিশ একজনকে গ্রেফতার করেছে বাকিদের খোঁজে তদন্ত চলছে। মৃতের মায়ের চিকিৎসায় সবরকমের সাহায্য এবং সরকারি প্রকল্পের সব সুযোগ সুবিধার ব্যবস্থা করে দেওয়া হবে বলেও জানান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + four =