সাগরে গণনা কেন্দ্রের পিছনের জঙ্গল থেকে উদ্ধার ব্যালট পেপার

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সাগর :: শনিবার ১৫,জুলাই :: গণনা কেন্দ্রের পিছনে জঙ্গল থেকে উদ্ধার বিরোধীদের ভোট পাওয়া ব্যালট পেপার। ব্যালট পেপার উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায় শনিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সাগর এলাকায়।

ইতিমধ্যেই ব্যালট পেপারের উদ্ধারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিরোধীদের অভিযোগ গণনায় কারচুপি করে শাসক দল এই পঞ্চায়েত নির্বাচনে জয়যুক্ত হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে গঙ্গাসাগরের চৌরঙ্গী জনকল্যাণ বিদ্যানিকেতন হাই স্কুলের পিছনে একরাশ ব্যালট পেপার দেখতে পায় স্থানীয়রা।

কৌতুহলবশত স্থানীয়রা সেই ব্যালট পেপার তুলে দেখে এই ব্যালট পেপারে বিজেপি এবং সিপিএমের প্ৰতীকে ভোট পড়েছে। বেশ কিছু ব্যালট পেপার ছেঁড়া অবস্থায় উদ্ধা রয়েছে। এই ঘটনার খবর দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এসে পৌঁছায় সাগর বিধানসভার বিজেপির শীর্ষ নেতৃত্বরা।

তারা দেখেন অধিকাংশ ব্যালট পেপারই ছেঁড়া এবং যে সকল ব্যালট পেপার পড়ে রয়েছে সে সকল ব্যালট পেপারে সিপিএম ও বিজেপি দলের প্রতীকে ভোট দিয়েছে সাধারণ মানুষ। এমনকি ব্যালট পেপারের পিছনে প্রিসাইডিং অফিসারের সই রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

সাগর ব্লকের বিজেপির ইনচার্জ খগেন মণ্ডল বলেন, সারা বাংলায় রাজ্যের শাসক দল ভোট গণনা কেন্দ্রে যে কারচুপি করেছে তার অন্যতম নিদর্শন পাওয়া গেল সাগরে। এই পঞ্চায়েত নির্বাচনের যে ফলাফল সেই ফলাফল অবিলম্বে বাতিল করতে হবে এবং পুনরায়। গোটা রাজ্যে নির্বাচন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + seventeen =