সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে ১২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল পূর্ব বর্ধমান জেলা পুলিশ,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ৭,সেপ্টেম্বর :: সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে ১২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল পূর্ব বর্ধমান জেলা পুলিশ,ধৃতকে শনিবার কাটোয়া আদালতে পেশ করে পুলিশ।এদিন কাটোয়ায় অভিযুক্তকে সঙ্গে নিয়ে সাংবাদিক বৈঠক করে একথা জানান পূর্ব বর্ধমান জেলা পুলিশ এডিশনাল এসপি রুরাল।

আরজিকরে চিকিৎসক পড়ুয়ার ধর্ষণ এবং খুনের ঘটনার প্রতিবাদে বিক্ষোভে সামিল গোটা দেশ। আর এই আবহে সামনে আসছে একের পর এক নারী নির্যাতনের ঘটনা সামনে আসছে। জানা যায় গত কাল সকালে ভুট্টা কিনতে গিয়েই ঘটল বিপত্তি। চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী দাদুর বিরুদ্ধে।

এই ঘটনা সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়েছে গোটা এলাকার মানুষেরা। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত পলিয়ে যায় তার খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার আলমপুর পঞ্চায়েত এলাকায়।

ঘটনায় কাটোয়া থানার পুলিশ সহ পূর্ব বর্ধমান পুলিশ একাধিক টিম সংগঠিত করে এবং ড্রোন এবং ড্রাগন লাইটের সাহায্যে অভিযুক্তকে একটি জঙ্গল থেকে অভিযুক্ত চরণ মাঝিকে গ্রেপ্তার করে,জানা যায় যেখানে সে বিকেল থেকেই লুকিয়ে ছিল।

পুরো জঙ্গল ঘেরাও করে চিরুনি তল্লাশির মাধ্যমে অনুসন্ধান করে, অপরাধটি ঘটানোর ১২ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।অভিযুক্তকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 1 =