সাতসকালেই শ্যুটআউট বহরমপুরে – গুলিতে মৃত প্রমোটার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বহরমপুর :: বুধবার ১৬,অক্টোবর :: প্রতিদিনের মতোই সকালে নিজের বাড়ি থেকে প্রাতঃভ্রমণের জন্য বেরিয়েছিলেন বহরমপুর শহরের এক প্রোমোটার ব্যবসায়ী । প্রাতঃভ্রমণে বেরোনোর পরই বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে তাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় যার জেরে

ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন প্রদীপ দত্ত । তারপরে প্রদীপ বাবুর মৃত্যু হয়, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গোটা বহরমপুর জুড়ে। প্রোমোটার প্রদীপ দত্তের বাড়ি বহরমপুর থানার অন্তর্গত রাধার ঘাট এলাকায় তিনি প্রতিদিনই প্রাতঃভ্রমণে বেরন তেমনি আজও বেরিয়েছিলেন ।

প্রাতভ্রমণে বেরিয়েই তার গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হওয়ার ঘটনায় পরিবার জুড়ে কান্নার রোল, এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থল পরিদর্শনে পৌঁছন মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য রাজীব হোসেন, তিনি ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে প্রশাসনের কাছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

অন্যদিকে মৃতের স্ত্রী এবং এলাকাবাসীদের পুলিশ প্রশাসনের কাছে জোরালো দাবি প্রোমোটার প্রদীপ দত্তের কোন শত্রু না থাকা সত্ত্বেও কে বা কারা কি কারণে প্রদীপবাবুকে গুলি করে হত্যা করলো তার সঠিক তদন্ত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করার।

ইতিমধ্যেই বহরমপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য এবং ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − thirteen =