সাত সকালেই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো স্কুলের ক্ষুদে পড়ুয়ারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেমারি :: বৃহস্পতিবার ১৮,জুলাই :: সাত সকালেই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো স্কুলের ক্ষুদে পড়ুয়ারা। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত দেবীপুর স্টেশন সংলগ্ন হাজিপুর এলাকায় একটি বেসরকারি স্কুলের বাস দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শীদের কথায় জানা যায়, দেবীপুর জিটি রোডের দিক থেকে বুলবুলি তলার দিকে ওই স্কুল বাসটি খুদে পড়ুয়ার নিয়ে স্কুল অভিমুখে যাবার সময় দেবীপুর হাজীপুর মোড় সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি লরি বাসটির পিছনের অংশে ধাক্কা মারে পালিয়ে যায়।

সেই সময় বাসের মধ্যে ৩০ থেকে ৩৫ জন খুদে পড়ুয়া বাসের মধ্যে আতঙ্কিত হয়ে, চিৎকার চেঁচামেচি করতে থাকে। ছুটে আসে এলাকার মানুষ । তড়িঘড়ি বাচ্চাদেরকে ওই স্কুল বাস থেকে নামিয়ে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয় । তবে স্কুল ভ্যানটির পিছনের অংশের ক্ষতি হলেও, বাচ্চাদের কোনো রকম ক্ষতি হয়নি বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা।

ইতিমধ্যেই ওই স্কুলে খবর পাঠানো হলে, স্কুল থেকে বিকল্প বাস নিয়ে স্কুল কর্তৃপক্ষ রওনা দিয়েছে বলে জানা যাচ্ছে। তবে প্রত্যক্ষদর্শিরা আরো জানাচ্ছেন, স্কুল বাসটি ধীরগতি থাকায় এবং ড্রাইভারের উপস্থিত বুদ্ধিতে বড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। আকস্মিক এই ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 12 =