সাত সকালে জাতীয় সড়কে স্টেট বাসের সঙ্গে ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু এক ব্যক্তির।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ১১ই,মার্চ :: সাত সকালে জাতীয় সড়কে স্টেট বাসের সঙ্গে ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু এক ব্যক্তির। নদীয়ার শান্তিপুর থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের ঘটনা। মৃত ওই ব্যক্তির নাম সুজিত মন্ডল। বয়স আনুমানিক ৪৫ বছর। জানাযায় শান্তিপুর থানার বাবলা গ্রাম পঞ্চায়েতের মোল্লাবেড় এলাকার বাসিন্দা সুজিত মন্ডল।

তার একটি মুদিখানা দোকান রয়েছে বাড়িতে। আশেপাশে তিনি চাষবাসের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা যায়। শনিবার সকালে ব্যক্তিগত কাজের কারণে বাড়ি থেকে বেরিয়ে এসে ৩৪ নম্বর জাতীয় সড়কের বাই পাস দিয়ে শান্তিপুরের দিকে যাচ্ছিলেন। সূত্রের খবর তখনই উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা একটি যাত্রী বোঝায় একটি স্টেট বাস তাকে সজরে ধাক্কা মারে।

বেশ খানিকটা টেনে হিচরে নিয়ে যায় বলে জানা যায়। এরপরেই ঘটনাস্থল ছেড়ে দ্রুত গতিতে চলে যায় ওই ঘাতক বাসটি। বেশ কিছুক্ষণ রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তি জাতীয় সড়কের পাশে পড়ে থাকার পর এলাকার বাসিন্দারা উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করে।

খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় পরিবারের লোকজন। এ বিষয়ে মৃত সুজিত মন্ডলের দাদা সুশীল মন্ডল বলেন, ব্যক্তিগত কাজেই সে বাড়ি থেকে বেরিয়ে শান্তিপুরে যাচ্ছিল। এরপরে তার কাছে খবর আসে ভাই দুর্ঘটনায় জখম হয়েছে। হাসপাতালে এসে দেখে মৃত্যু হয়েছে। তবে সঠিক কি কারণে এই দুর্ঘটনার তিনিও বুঝে উঠতে পারছেন না।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি নিয়ে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়। পাশাপাশি কি কারনে এমন ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। এবং ওই ঘাতক বাসটির সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা এই প্রথম নয় এর আগেও একাধিক দুর্ঘটনা প্রাণ হারিয়েছে অনেকে। প্রশাসন এবং স্থানীয়দের দাবি ৩৪ নম্বর জাতীয় সড়কের সম্প্রসারণে কাজ চলার ফলেই দুর্ঘটনা প্রবণতা অনেকটাই বেড়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *