সাত সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা, যাত্রী বোঝাই বাস এবং ক্রেনের মুখোমুখি সংঘর্ষ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: সাত সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা, যাত্রী বোঝাই বাস এবং ক্রেনের মুখোমুখি সংঘর্ষ। গুরুতর জখম বাস চালক। নদীয়ার শান্তিপুর থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের ঘটনা। জানা যায় একটি বেসরকারি বাস শিলিগুড়ি থেকে কলকাতার দিকে যাচ্ছিল।

শান্তিপুর ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাস দিয়ে যাওয়ার সময় রাস্তা সংলগ্ন রাস্তা তৈরি করার কোম্পানির একটি ক্রেন হঠাৎ রাস্তার উপর উঠে পড়ে। আচমকা ওই ক্রেনটি রাস্তার উপর উঠে পড়ার কারণে বাসের সঙ্গে সজোরে ওই ক্রেনের ধাক্কা লাগে। বাস চালকের সক্রিয়তার জেরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল যাত্রীরা।

যদিও বাসের সামনের অংশ পুরোটাই ভেঙে চুরমার হয়ে গেছে। মাথায় গুরুতর আঘাত পান বাসচালক। জানা যায় ওই বাসটিতে শিশুসহ প্রায় ৫০ জন যাত্রী ছিলেন। যাত্রীদের অভিযোগ ওই কোম্পানির সিকিউরিটি গার্ড থাকা সত্ত্বেও কিভাবে একটি জাতীয় সড়কের উপর আচমকা উঠে পড়ল ওই ক্রেনটি।

পাশাপাশি তাদের অভিযোগ দূর্ঘটনার পর যখন তারা কোম্পানির সিকিউরিটিদের সঙ্গে কথা বলতে চান তখন তাদের সঙ্গে অভব্য আচরণ করে এবং গালিগালাজ করে। পরবর্তীকালে যাত্রীরা ক্ষুব্ধ হয়ে রাস্তার ওপর বসে পড়ে। ঘটনার প্রায় দুই ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর কারণে তারা পুলিশের বিরুদ্ধে খোভ উগরে দেন।

যাত্রীদের দাবি এই দুর্ঘটনার ফলে ভয়ানক ক্ষয়ক্ষতি হতে পারতো তাদের। যদিও খবর পেয়ে পরবর্তীকালে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ গিয়ে যাত্রী এবং ওই কোম্পানির সঙ্গে কথা বলে তদন্ত শুরু করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =