সাত সকালে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো কালভার্ট।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২০,জুন :: সাত সকালে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো কালভার্ট।মেম্বার প্রধান নতুন কালভার্টের টোপ দিয়ে ভোট নিয়ে যায়। কিন্তু জিতে নেওয়ার পর গালভরা দেওয়া প্রতিশ্রুতি ভুলে যায় বলে অভিযোগ স্থানীয়দের। দ্রুত কালভার্ট না করে দিলে পঞ্চায়েত ঘেরাও এর হুশিয়ারি স্থানীয়দের।

কালভার্টে রাখা ভুটভুটি ভ্যান নিচে পড়ে যায়।তবে হতাহতের কোনো খবর নেই।মালদার মানিকচক ব্লকের এনায়েতপুরের কলোনি এলাকায় দীর্ঘদিন ধরে কালভার্ট জড়াজীর্ণ অবস্থায় রয়েছে। কালভার্ট ভেঙে পড়ায় কলোনী এলাকায় বসবাসকারী প্রায় পাঁচশতাধিক মানুষের এনায়েতপুর থেকে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়লো।

কলোনি এলাকার বাসিন্দা রাশিদা বিবি বলেন,’ অনেকদিন থেকে এই কালভার্ট ভাঙাচোরা ছিল। নড়বড় করছিল। হঠাৎ আজ সকালে ভেঙে পড়ে। কালভার্ট এর উপরে রাখা একটি ভুটভুটি ভ্যান গর্তে পড়ে যায়। কালভার্ট করে দিব বলে মেম্বার প্রধানরা বারবার আশ্বাস দেই।

ভোট নিয়ে চলে যায় কিন্তু কাজের কাজ কিছুই করেনা। কলনতে আমরা শিশু বয়স্ক নিয়ে প্রায় পাঁচশো জন বাস করি। এখন ছেলে মেয়েরা স্কুল কি করে যাবে? আমরা নিত্য প্রয়োজনীয় কাজে কিভাবে যাবো? দ্রুত কাজ না করলে পঞ্চায়েত ঘেরাও করবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =