সাধারণ মানুষ রাজ্য পুলিশের উপর আস্থা রাখতে পারছেনা” দাবী মীনাক্ষীর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: বুধবার ৫,জুলাই :: রাজ্য পঞ্চায়েত নির্বাচন কথা মাথায় রেখে গ্রাম দখলের লড়াইয়ে নেমে পড়েছে রাজ্যের শাসক থেকে বিরোধী দলের নেতা নেতৃত্বরা। নির্বাচনী প্রচারে কোনরকম খামতি রাখতে চাইছে না, বাম শিবির।

বৃষ্টিকে উপেক্ষা করে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের চালতাবেড়িয়া তেতুলতলা মোড়ে সিপিএম প্রার্থীদের সমর্থনে একটি জনসভা করলেন মীনাক্ষী মুখার্জি। বৃষ্টির কারণে জনসভা ভেস্তে গেলেও সংবাদমাধ্যমের সামনে কার্যত রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা গেল মীনাক্ষী মুখার্জিকে।

মীনাক্ষি বলেন, গোটা রাজ্যজুড়ে বোমা তৈরির কারখানা করেছে শাসক দল। পুলিশের মদতে এলাকায় সন্ত্রাস চালানো হচ্ছে। রাজ্য পুলিশের উপর কোন আস্থা নেই ভোটারদের। যারা এলাকায় সন্ত্রাস করেছে তারা পুলিশের সাহায্য নিয়ে কোথাও তৃণমূল নেতারা নিজেরাই নেমে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে।

এই নির্বাচনী ক্ষেত্রে অনেক মায়ের কোল খালি হয়ে যাচ্ছে। আমরা চাই কোন মায়ের যাতে না কোল খালি হয়। এই নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হোক। এর পাশাপাশি মীনাক্ষী মুখার্জী আরো বলেন রাজ্যের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে শাসক দল। দুর্নীতি ও সন্ত্রাসের নিমজ্জিত হচ্ছে যুবসমাজ। যুব সমাজকে বাঁচাতে সিপিএম এর এই লড়াই চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − four =