সাপের ছোবলে স্বামীর মৃত্যু – স্ত্রী বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাটোয়া :: শনিবার ২৩,সেপ্টেম্বর :: সাপের ছোবলে মৃত্যু কাটোয়া থানার কলসা আওরিয়া এলাকার বাসিন্দা ৫৩বছরের সমরেশ সাঁতরা নামে এক ব‍্যাক্তি।মৃতদেহ ময়নাতদন্ত হয় শনিবার বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।স্ত্রী বাসন্তী সাঁতরা চিকিৎসাধীন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

২১সেপ্টেম্বর রাতে স্বামী স্ত্রীকে একই সাথে ঘুমন্ত অবস্থায় সাপে ছোবল দেয় বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।এলাকাবাসী সূত্রে আরও জানা যায় ২১সে সেপ্টেম্বর প্রথমে স্ত্রীকে স্বামী সমরেশ সাঁতরা সহ আরও অনান‍্যরা ভর্তি করে রাত ২টোর সময় কাটোয়া হাসপাতালে।স্বামী সমরেশ সাঁতরা তখনও বুঝতে পারেনি তাকেও সাপে ছোবল দিয়েছে।

তারপরেই স্বামী সমরেশ সাঁতরা স্ত্রীকে ভর্তি করে বাইরে চায়ের দোকানে চা খায় আর তখনি স্বামী সমরেশ সাঁতরার মাথা ঘোরে ও গলা শুকিয়ে যায় ।তরিঘরি তাকে কাটোয়া এমারজেন্সিতে নিয়ে যাওয়া হয় চিকিৎসকেরা তাকে দেখে বলে একে আগে সাপে ছোবল দিয়েছে,তারপর তাকেও ওখানে ভর্তি করা হয়।

আর তারপরেই গতকাল ২২শে সেপ্টেম্বর স্বামী সমরেশ সাঁতরার অবস্থার অবনতি হলে তাকে ভোর ৫টার সময় কাটোয়া হাসপাতাল থেকে রেফার করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে,সেখানেই সকাল ১০টায় মৃত্যু হয় স্বামী সমরেশ সাঁতরা।

এরপরেই কাটোয়া হাসপাতাল থেকে স্ত্রী বাসন্তী সাঁতরার অবস্থার অবনতি হলে তাকেও রেফার করা হয় গতকালকেই ২২সেপ্টেম্বর সকাল ১১টায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।বর্তমানে চিকিৎসাধীন স্ত্রী বাসন্তী সাঁতরা বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − six =