সালিশি সভায় নিজের বাড়িতে ডেকে মহিলাদের মারধরের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্য এবং তার সিভিক ভলেন্টিয়ার দাদার বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া   :: বুধবার ২৯,নভেম্বর :: সালিশি সভায় নিজের বাড়িতে ডেকে মহিলাদের মারধরের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্য এবং তার সিভিক ভলেন্টিয়ার দাদার বিরুদ্ধে। তৃণমূল পঞ্চায়েতের বাড়িতে ঢুকেই আচমকা আক্রমণ চালিয়েছে অভিযুক্তরা পাল্টা দাবি পঞ্চায়েত সদস্যর। ঘটনাটি  নদীয়ার শান্তিপুর থানার বেলঘড়িয়া এলাকার।
জানাযায় ওই এলাকার এক যুবতী ওই এলাকার এক যুবকের সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়ে বিবাহ করে। যুবতীর বাড়ির তরফ থেকে নিজেদের মেয়েকে ফিরিয়ে দেওয়ার দাবি জানানো হয়। সেই দাবি নিয়ে গতকাল ওই এলাকার তৃণমূল পঞ্চায়েত সদস্য বিজয় শিকদারের বাড়িতে একটি সালিশি সভা বসানো হয়। অভিযোগ ওঠে সেখানে নিজেদের মেয়েকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার দাবি তুললেই আচমকা তাদের মারধর করা হয়।
মারধরের হাত থেকে রেহাই পায়নি মহিলারাও। অভিযোগ ওঠে তৃণমূল পঞ্চায়েত সদস্য বিজয় শিকদার এবং তার দাদা পেশায় সিভিক ভলেন্টিয়ার তিনিও মহিলাদের মারধর করেন। মারের আঘাতে ৬০ বছর বয়সী এক বৃদ্ধা গুরুতর আহত হন। তিনি বর্তমানে রানাঘাট মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে গোটা ঘটনার কথা অস্বীকার করেছে ওই তৃণমূলের পঞ্চায়েত সদস্য বিজয় শিকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 6 =