সিংগিং বারে ঢুকে বেপরোয়া মদ্যপান সাগরদিঘীর তৃণমূল বিধায়ক বায়রন বিশ্বাসের । বারের অন্যান্য কাস্টমারদের মারধোর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শুক্রবার ১,সেপ্টেম্বর :: সিংগিং বারে ঢুকে বেপরোয়া মদ্যপান সাগরদিঘীর তৃণমূল বিধায়ক বায়রন বিশ্বাসের । বারের অন্যান্য কাস্টমারদের মারধোর, খবর পেয়ে ঘটনাস্থলে সাংবাদিক গেলে কেড়ে নেওয়া হলো মোবাইল ফোন, দেওয়া হয় প্রাণে মারার হুমকি।

এবার সেই ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপির। তৃণমূল বিধায়ক গ্রেফতার না হওয়া পর্যন্ত আরো বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি। ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানার বাইপাস সংলগ্ন একটি বারের।

জানা যায়, গতকাল গভীর রাতে শান্তিপুরের গোবিন্দপুরে অবস্থিত একটি সিঙ্গিং বারে অনুগামীদের নিয়ে মুর্শিদাবাদ থেকে মদ্যপান করতে আসে সদ্য তৃণমূলে যোগদানকারী বিধায়ক বাইরন বিশ্বাস, এরপর ওই বারে থাকা অন্যান্য মানুষের সাথে কথা কাটাকাটি হয় বিধায়কের সিকিউরিটিদের সাথে, এরপরে উত্তপ্ত হয়ে ওঠে ওই বারটি।

খবর পেতেই ঘটনাস্থলে খবর সংগ্রহের জন্য যায় সংবাদ মাধ্যমের এক কর্মী। অভিযোগ তখনই ওই সাংবাদিককে হেনস্তা করে বিধায়কের অনুগামীরা। অভিযোগ সংবাদ কর্মীকে বেধারক মারধর করে তার ক্যামেরা ছিনিয়ে নেয়। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাতেই শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়।

আজ শান্তিপুর বিজেপির পক্ষ থেকে বিধায়ক বাইরন বিশ্বাসের শাস্তির দাবিতে শান্তিপুর গোবিন্দপুর ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির দাবি তৃণমূল মানে দুর্নীতি, তৃণমূল মানে গুন্ডাবাজি, না হলে চতুর্থ স্তম্ভের কর্মীদের সাথে এই ধরনের আচরণ করে।

ভারতীয় জনতা পার্টি এর তীব্র ধিক্কার জানায়, আর অবিলম্বে বায়রন বিশ্বাসের শাস্তি চাই। পুলিশ যদি এর সঠিক পদক্ষেপ গ্রহণ না করে তাহলে আগামী দিনে আমরা আরো বড়সড় আন্দোলনের পথে নামবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 17 =