সিতাই রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রম মহারাজ কে মারধর ও অশ্লীল ব্যবহার করার অভিযোগ ওঠে বিজেপি রাজ্যসভা সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সিতাই :: সোমবার ১৪,অক্টোবর :: গতকাল সিতাই রামকৃষ্ণ বিবেকানন্দ সেবাশ্রম মহারাজ কে মারধর ও অশ্লীল ব্যবহার করার অভিযোগ ওঠে বিজেপি রাজ্যসভা সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে । এই ঘটনার পরে আজ ঘটনা স্থলে যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

সেখানে তিনি অনন্ত মহারাজ কে তীব্র আক্রমণ করেন। অনন্ত মহারাজ কে আক্রমণ করে মন্ত্রী উদয়ন গুহ বলেন , আগামী দিনে যাতে সীতাই তার কোনরকম ভাতের ব্যবস্থা না হয় সেই ব্যবস্থা করতে হবে ।

উল্লেখ্য গতকাল সিতাই বিধানসভার আদাবাড়ি অঞ্চলের সিতাই রামকৃষ্ণ সেবাশ্রমে বিজ্ঞানানন্দ তীর্থ মহারাজের সাথে অশ্লীল ব্যবহার এবং তাকে মারধরের অভিযোগ ওঠে কোচবিহার বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজের বিরুদ্ধে। ঘটনার বিরুদ্ধে স্থানীয়রা রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভে দেখায় যদিও পরবর্তী সিতাই থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

অভিযোগ বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ ওরফে নগেন রায় সিতাই ব্লকের শিলদূয়ার গ্রামে সালটিবাড়ি বিবেকানন্দ আশ্রমে আসেন সেখানে এসে সেখানকার মহারাজের সাথে বাক-বিতাণ্ড জড়িয়ে পড়েন এবং সালটিবাড়ির মহারাজকে অকথ্য গালিগালাজ করেন এবং হাতাহাতি করেন বলে অভিযোগ।

এই ঘটনার প্রতিবাদ জানিয়ে উত্তেজিত জনতা পথ অবরোধ করেন অনন্ত মহারাজের শাস্তির দাবিতে। এরপরেই আজ ঘটনা স্থলে চলে গিয়েছিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 16 =